Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

এবারো বিপিএলে থাকছে না বরিশাল বুলস

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ১১:৩৫ AM আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ১১:৪২ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আর্থিক শর্ত মানতে না পারায় বরিশাল বুলসকে গত বছর বিপিএলের বাইরে রাখা হয়েছিলো। বরিশাল বাদ পড়লেও টুর্নামেন্টে সাতটি দলই অংশ নিয়েছিলো। নতুন মালিকানা এবং নাম নিয়ে তাদের জায়গায় এসেছিলো সিলেট সিক্সার্স।

বিপিএলের আগামী মৌসুমেও থাকছে সাতটি দল। তবে এক্ষেত্রে বরিশাল বুলসের সমর্থকদের জন্য নেই কোন সুখবর। কারণ এবারও ফিরছে না বরিশাল। বরং গত আসরের সাতটি দলই আগামী আসরেও অংশ নেবে বলেই আপাতত আভাস মিলেছে বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুসের কথায়।

তিনি বলেন, ‘বরিশাল বুলস এবারও মনে হয় না থাকবে। আগের বছরের মতো সাতটা দলই থাকবে। আমাদের হাতে সময় খুব কম। একটা দল বাড়ালে ম্যাচ অনেকগুলো বেড়ে যাবে। আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে রওনা দেবে বাংলাদেশ দল। নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট লম্বা হবে। কাজেই বরিশালের সম্ভাবনা নেই।’

গতবার বিপিএল খেলা সাত দল হলো- ঢাকা ডায়নামাইটস, কুমিল্লা ভিক্টোরিয়ানস, খুলনা টাইটানস, রংপুর রাইডার্স, সিলেট সিক্সার্স, রাজশাহী কিংস ও চিটাগং ভাইকিংস। গতবার ঢাকাকে হারিয়ে শিরোপা ঘরে তুলেছিলো রংপুর।

আগামী ৫ জানুয়ারী বিপিএল শুরু হওয়ার কথা। জাতীয় সংসদের নির্বাচনের কারণে এবছর বিপিএল হবে না বলে আগেই জানিয়ে দিয়েছে বিসিবি। এছাড়া পরের বিবিপিএলও আগামী বছর হবে না। বিসিবি জানিয়েছে, এক পঞ্জিকা বর্ষে দু'টি বিপিএল আয়োজন করতে চায় না তারা। অর্থাৎ, পরের বিপিএলটি হবে ২০২০ সালের মার্চে।

Bootstrap Image Preview