Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বিশ্ব একাদশ থেকে নিজের নাম প্রত্যাহার করলেন সাকিব

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০৬:২০ PM আপডেট: ১৬ মে ২০১৮, ০৬:২০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

প্রথমে শুনা গিয়েছিলো বিশ্ব একাদশের হয়ে মাঠে নামবেন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও তামিম ইকবাল খান।কিন্তু সেটি আর হচ্ছে না।কারণ বিশ্ব একাদশ থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন সাকিব।

আসলে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শেষই হবে ২৭ মে। তার মানে লর্ডসে মাঠে নামার আগে সাকিব সময়ই পাচ্ছেন মাত্র চার দিন।

এই ম্যাচের ঠিক পরপরই আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারতে উড়ে যাবে বাংলাদেশ দল।সাকিবদের এর পরের মিশন জুলাইয়ে, ওয়েস্ট ইন্ডিজের মাঠে। ফলে টানা খেলার এই ধকল সামলে নিতেই এই সিন্ধান্ত নিয়েছেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রীতি ম্যাচের বিশ্ব একাদশ তামিম ইকবাল, ইয়ন মরগান (অধিনায়ক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, শহিদ আফ্রিদি, শোয়েব মালিক, লুক রঙ্কি, মিচেল ম্যাকগ্লেনাহান, থিসারা পেরেরা, রশিদ খান ও সন্দীপ ল্যামিচানে।

উল্লেখ্য,গেল বছর ঘূর্ণিঝড় মারিয়া ও ইরমায় ক্ষতিগ্রস্ত হয়েছে পাঁচ ক্যারিবীয় স্টেডিয়াম। আইসিসি উইন্ডিজ দলের বিপক্ষে তাই সিদ্ধান্ত নেয় লর্ডসের মাঠে একটি প্রীতি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের। সে ম্যাচ থেকে প্রাপ্ত সব অর্থই ব্যয় করা হবে পাঁচ ক্যারিবীয় মাঠ পুনর্বাসনে।

Bootstrap Image Preview