Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মুম্বাই দলে আসছে নিউজিল্যান্ডের গতি তারকা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৮, ১২:১২ PM
আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১২:১২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

এবারের আসরে তিন ম্যাচ খেলে টেবিলের তলানীতে রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। প্রতিটি ম্যাচেই শেষ ওভারে ম্যাচ হারছে মুম্বাই ইন্ডিয়ান্স। দলের হারের পেছনে সাদা চোখে বোলারা দায়ী। পুরো ম্যাচে মুস্তাফিজ-বুমরাহ চমৎকার বোলিং করলেও বাকি বোলারদের ব্যর্থতায় জয়ের নাগাল পাচ্ছে না মুম্বাই। তাই এ সমস্যা থেকে বের হতে বোলিং শক্তি বাড়াচ্ছে মুম্বাই ম্যানেজমেন্ট।

এবারের আসরে ইনজুরির কারণে মুম্বাই দলে সুযোগ পাওয়া প্যাট কামিন্স। তার জায়গায় এবার নিউজিল্যান্ডের গতি তারকা এডাম মিলনে দলে নিয়েছে। এর মধ্যেই মুম্বাই দলের সঙ্গে অনুশীলনে যোগ দিযেছেন নিউজিল্যান্ড তারকা। বিষয়টি নিশ্চিত করেছেন মুম্বাই ইন্ডিয়ান্স কতৃপক্ষ।পরবর্তী ম্যাচে মিলনেকে মুম্বাই একাদশ দেখা যেতে পারে।মিনেলেকে দলে জায়গা দিতে বাদ পড়তে পারেন অকিলা ও মিচেল ম্যাকক্লেনাঘান যে কোন একজন।

 ২৭ বছয় বয়সী মিলনে আন্তর্জাতিক ক্রিকেটে ১৯ টি-২০ ম্যাচে শিকার করেছেন ২১ উইকেট। ইকোনমি ৭.৩৭।যা টি-২০ ক্রিকেটে জন্য খুবই আদর্শ ইকোনমি।সেরা বোলিং ফিগার ৩৭ রান খরচায় ৪ উইকেট।সব ধরনের টি-২০ মিলিয়ে ৭০ ম্যাচে তার শিকার ৮৩ উইকেট। সেরা ১১ রান খরচায় পাঁচ উইকেট।ইকোনমি ৭.৭৭। ঘন্টায় ১৫০ কিলোমিটার বেগে বল করার ক্ষমতা রাখেন মিলনে।

Bootstrap Image Preview