Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মোনাকোকে বিধ্বস্ত করে লিগ ওয়ানে শিরোপা পিএসজির

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ এপ্রিল ২০১৮, ১১:৩০ AM আপডেট: ১৬ এপ্রিল ২০১৮, ১১:৩০ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মোনাকোকে ৭-১ গোলে হারিয়ে পাঁচ ম্যাচ বাকি থাকতেই শিরোপা নিশ্চিত করল উনাই এমেরির দল পিএসজি। পিএসজির বিশাল জয়ে দুটি করে গোল করেছেন অ্যাঙ্গেল ডি মারিয়া ও জিওভানি লো সেলসো। একটি করে গোল পেয়েছেন এডিনসন কাভানি ও জুলিয়ান ড্রাক্সলার। অন্য গোলটি মোনাকোর অধিনায়ক রাদামেল ফ্যালকাওয়ের আত্মঘাতী।

এই জয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা মোনাকোর সঙ্গে এখন পিএসজির পয়েন্ট ব্যবধান  ১৭। এখান থেকে আর পিএসজিকে ধরা সম্ভব নয় মোনাকোর। ফলে লিগ ওয়ানে শিরোপা নিশ্চিত হয়েছে পিএসজির।

গেল মৌসুমে ১৭ বছরের মধ্যে প্রথম শিরোপার দেখা পেয়েছিল মোনাকোকে ঘরের মাঠে প্রথমার্ধে চার গোল উপহার দেয় পিএসজি। ১৪ মিনিটে দলকে এগিয়ে দেন সেলসো। তিন মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন কাভানি। এর তিন মিনিট পর ব্যবধান বাড়ান ডি মারিয়া। আর ২৭ মিনিটে নিজের জোড়া গোলে স্কোরলাইন ৪-০ করেন সেলসো।

বিরতীতে যাওয়ার আগে মোনাকোর সান্ত্বনা এক গোল। মোনাকোর রনি লোপেস ম্যাচের ৩৮ তম মিনিটে  দলের হলে গোল করেন। এতে ৪-১ ব্যবধানে প্রথমার্ধ শেষ হয়।

বিরতী থেকে ফিরে আরো তিস গোল দেয় পিএসজি। এ সময় দলের হয় গোল করেন ফ্যালকাও,  ডি মারিয়া, ও ড্রাক্সলার। ম্যাচের ৫৮ মিনিটে ডি মারিয়া দরের হযে ৫-১ গোলের লিড নেয়। এরপর ৭৬ মিনিটে ফ্যালকাওয়ের সেই আত্মঘাতী গোল। ৮৬ মিনিটে ড্রাক্সলার গোল করে পিএসজির ৭-১ গোলের জয় নিশ্চিত করেন।

Bootstrap Image Preview