Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ট্র্যাফিক জ্যামের কারণে ম্যাচ শুরুতে বিলম্ব

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ০২:০৫ PM
আপডেট: ২০ মার্চ ২০১৮, ০২:০৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টন ডেস্ক-

বৈরী আবহাওয়ার কারণে ম্যাচ দেরিতে শুরু দেখতে অভ্যস্ত ক্রিকেট প্রেমীরা। এটা ক্রিকেটের ক্ষেত্রে নতুন কিছু নয়। তবে আজ ঢাকা প্রিমিয়ার লিগে বিকেএসপিতে কলাবাগান ক্রীড়াচক্র ও মোহামেডানের স্পোর্টিংয়ের মধ্যকার ম্যাচটি দেরিতে শুরু হওয়ায় কারণ শুনলে অনেকেই অবাক হবেন। যানজটের কারণে আজ কলাবাগান ও  মোহামেডানের ম্যাচটি যানজটের কারণে আধা ঘন্টা দেরি করে শুরু হয়েছে।

যানজটের কারণে দেরিতে খেলা শুরু হওয়ার ঘটনা বিরল। ঢাকা থেকে সাভারের বিকেএসপিতে পৌচ্ছাতে সাভার রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ইপিজেড) সামনের যানজট আটকা পড়েন কিকেটাররা। যানজটের মধ্যে বসে থাকতে থাকতেই শুরুর নির্ধারীত সময় সকাল ৯টা বাজার উপক্রম হয়। কোন উপায়ন্তর না দেখে দুই দলের খেলোয়াড়, কর্মকর্তা ও ম্যাচ অফিশিয়ালরা বাস থেকে নেমে রিকশা বা নিজস্ব উপায়ে মাঠে পৌঁছান। নির্ধারিত সময়ে পৌঁছালেও খেলা শুরুর প্রস্তুতি নিতে নিতে আধা ঘণ্টা পেরিয়ে যায়। পরে সকাল ৯টার খেলা শুরু হয় সাড়ে ৯টায়।

কলাবাগানের কোচ জালাল আহমেদ চৌধুরী জানিয়েছেন, ইপিজেডের যানজটই সমস্যাটা সৃষ্টি করেছে। বাস আটকে ছিল অনেকক্ষণ। পরে খেলোয়াড়েরা রিকশায় করে বিকেএসপি পৌঁছান। মাঠে পৌঁছেই তো আর খেলায় নেমে যাওয়া যায় না! প্রস্তুতি সেরে খেলাটা শেষ পর্যন্ত সাড়ে নয়টায় শুরু হয়েছে।

Bootstrap Image Preview