Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বার্সায় ফিরতে নেইমারের দুই শর্ত

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ মার্চ ২০১৮, ০২:০৭ PM আপডেট: ১৩ মার্চ ২০১৮, ০২:০৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

পিএসজির খেলোয়াড়-কোচের সাথে দূরত্বে প্রথম থেকেই স্বস্থিতে ছিলেন না নেইমার। তাই শুরু থেকেই গুঞ্জন ছিল পিএসজি ছাড়তে পারেন নেইমার। গুঞ্জনের শুরুতে জানা যায় পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দিতে পারেন তিনি। তবে এখন শোনা যাচ্ছে ইনজুরি থেকে সুস্থ হয়েই নেইমার তার আগের ক্লাব বার্সেলোনাতেই ফিরতে চান।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানিয়েছে, নেইমারের এমন ইচ্ছাকে সাধুবাদ জানিয়েছে বার্সা। তাকে ডেরায় ভেড়াতে ইতিবাচক সাড়া দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা। তবে ফেরার জন্য বার্সাকে দুটি শর্ত জুড়ে দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এই দুই শর্ত পূরণ হলেই ন্যু ক্যাম্পে ফিরবেন তিনি।

প্রথমত মেসির সমান বেতন দিতে হবে নেইমারকে। দ্বিতীয়ত ছোট ম্যাজিসিয়ানের সমান গুরুত্ব দিতে হবে তার মতামতকে। ফুটবলার কেনা থেকে শুরু করে দলের নীতিনির্ধারণী বিষয়েও মতামত নিতে হবে।

স্প্যানিশ সংবাদমাধ্যমটি আরও দাবি করেছে, নেইমারকে দলে টানতে কাতালান ক্লাবটিকে অনুরোধের বিষয়টি প্রকাশ্যে আনতে হবে মেসিকেই।

এর আগে বার্সাভিত্তিক পত্রিকা মুন্দো দেপোর্তিভো দাবি করেছিল, নেইমার নাকি তার ভুল বুঝতে পেরেছেন। মেসির থেকে দূরে যাওয়ার সিদ্ধান্তটা তার ভুল হয়েছিল। এখন আবার তিনি বার্সেলোনাতেই ফিরতে চান।

এ দাবির পক্ষে তাদের যুক্তি, বার্সায় যাতে তিনি আবার ফিরতে পারেন সে জন্য মেসি-ইনিয়েস্তাদের সঙ্গেও ভালো সম্পর্ক রেখেছেন। তাদের সাথে নিয়মিত যোগাযোগের পাশাপাশি মাঝে মাঝে দেখাও করছেন।

সংবাদ মাধ্যমের এ খবরের পালে হাওয়া লাগিয়ে গত শনিবার (১০ মার্চ) ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে বার্সার মিডফিল্ডার ইভান রাকিটিচ বলেন, এ বিষয়ে আমাকে জিজ্ঞাসা করা হয় তাহলে আমি বলবো তোমার জন্য দরজা খোলা, এখনই চলে আসো। সে আমার বন্ধু এ জন্য না। তাকে আমি যে কারণে দলে চাই তা হলো সে যে ধরনেই খেলোয়াড় তাকে বার্সার দরকার। সে আসলে আমি তাকে অভ্যর্থনা জানাবো।

Bootstrap Image Preview