Bootstrap Image Preview
ঢাকা, ১৭ সোমবার, ডিসেম্বার ২০১৮ | ৩ পৌষ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

তরুণীর পোশাক খোলার পরও স্কেটিংয়ে মন জয় করলেন (ভিডিও)

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২৮ PM
আপডেট: ২০ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:২৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

এরিনায় স্কেটিং করছেন। কোথাও কোনও খামতি নেই পারফরম্যান্সে। অথচ ফরাসি আইস স্কেটার গ্যাব্রিয়েলা পাপাদাকিস-এর চোখ ভেঙে যাচ্ছে কান্নায়। শারীরিক কসরতের কারণে নয়। স্কেটিং করার সময় তাঁর পোশাক খুলে গিয়েছে আচমকা। তার ফলে দর্শক থেকে ক্যামেরা— সকলের সামনেই উন্মুক্ত হয়ে পড়ে তরুণী ওই স্কেটারের বাঁ স্তন!

অঝোর কান্নার মাঝেও এক মুহূর্তের জন্যও থেমে যাননি গ্যাব্রিয়েলা। পুরুষ সঙ্গী গুইলাউমে সিজেরন-এর সঙ্গে সমান তালে স্কেটিং করে গিয়েছেন। দর্শকাসন তখন মুগ্ধ ওই জুটির পারফরম্যান্সে।

শীতকালীন অলিম্পিকে যোগ্যতা অর্জনের পর্বে সোমবার আইস স্কেটিং-এ নেমেছিলেন গ্যাব্রিয়েলা এবং সিজেরন। সব কিছুই ঠিকঠাক এগোচ্ছিল। কিন্তু একটা মুহূর্তে এসে সিজেরনের সঙ্গে ‘মুভ’ করার সময় দেখা যায়, গ্যাব্রিয়েলার পোশাকের বাঁ দিকের অংশ নীচের দিকে নামতে শুরু করেছে। হঠাৎই তা খুলে যায়। আর তাতেই উন্মোচিত হয়ে পড়ে তাঁর বাঁ স্তন।

এক লহমায় সকলের সামনে এমন একটা পরিস্থিতি তৈরি হওয়ায় নিজেকে সামলাতে পারেননি ফরাসি ওই তরুণী। তবে ‘ময়দান’ ছেড়ে বেরিয়েও যাননি। শেষ পর্যন্ত পারফর্ম করে যান।

পারফর্ম শেষে গ্যাব্রিয়েলা বলেন, “ভয়ঙ্কর দুঃস্বপ্ন! বারে বারেই নিজেকে বলছিলাম, থামলে চলবে না। এগিয়ে যেতে হবে। একটা সময় তো মনে হচ্ছিল, আর পারব না। সবটাই খুলে যাচ্ছে যেন! শেষ পর্যন্ত টপটা গায়ে থাকবে তো! কান্নায় ভেসে যাচ্ছিলাম। কিন্তু, থামিনি এক বারের জন্যও।’’

ওই পরিস্থিতি এত ভাল পারফরম্যান্স কী করে সম্ভব? গ্যাব্রিয়েলার কথায়, ‘‘সেটা ভেবেই গর্ব হচ্ছে।’’

https://www.youtube.com/watch?v=0Q0Qk18JtDo
Bootstrap Image Preview