Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গভীর রাতে তরুণীদের সঙ্গে সাব্বিরের লাইভ আড্ডায় সমালোচনার ঝড়

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২৮ PM আপডেট: ১৮ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

জাতীয় দলের এক সময়ের নির্ভর যোগ্য ব্যাটসম্যান ছিলেন সাব্বির রহমান। অনেক ম্যাচের জয়ে তার কৃতিত্ব ছিল প্রশংসার করার মতো। তবে তারকা খ্যাত্বির বিড়ম্বনায় ধীরে ধীরে নিজের ফর্মটা হারিয়েছেন তিনি। তবে আলোচনায় ছিলেন ঠিকই। সেটা অবশ্য ক্রিকেট মাঠে পারফরম্যান্সে নয়ং বরং মাঠের বাইরে অখেলোয়াড় সুলভ আচারণ করে। এবারো সেমনই নতুন বিতর্কের জন্ম দিলেন তিনি।

জাতীয় দল এখন সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে খারাপ সময় পাড় করছে। ত্রিদেশীয় ও টেস্ট সিরিজ হারের পরে এবার টি-টোয়েন্টি হারের মুখে দাড়িয়ে আছে বাংলাদেশ। সিলেট আজ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ।

সিরিজ চলাকলীন সময়ে টিম হোটেলে শুক্রবার ফেইসবুকের একটি গ্রুপে রাত ১২ টার দিকেও লাইভে এসে তিনজন মেয়ের সাথে কথা বলতে দেখা গেছে জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান (রুম্মান)। যে গ্রুপের মেম্বার প্রায় দশ হাজার। তবে কি কারণে বা কোন বিষয়ে কথা বলেন তা জানা যায়নি। তার এমন কাজের পর সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বইছে সমালোচনার ঝড়। এনিয়ে শনিবার (১৭ ফেব্রুয়ারি) এ বিষয়ে প্রতিবেদনও প্রকাশ করেছে বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল।

নারী ঘটিত বিষয়ে এর আগেও বিপিএল চলাকালীন সময়ে হোটেলে তরুণীদের সাথে আড্ডা দেয়া নিয়ে বিতর্কে জয়িয়েছিলেন তিনি। এছাড়া কিছুদিন আগেই মাঠে আম্পিয়ারকে গালি, গ্যালারিত দর্শক পিটিয়ে জাতীয় লিগ থেকে শাস্তি হিসেবে ৬ মাসের বহিষ্কার আদেশ পেয়েছেন। এছাড়া সেই সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়েন। এছাড়া তাকে জরিমানা করা হয় ২০ লাখ টাকা।

ত্রিদেশীয় সিরিজ পাঁচ ম্যাচ সাব্বিরের রান সংখ্যা মাত্র ৪২। এরপর শেষ টেস্ট ম্যাচে দুই ইনিংস মিলে ৫ বল খেলে করেছেন এক রান। শেষমেষে টি-টোয়েন্টি সিরিজে করেছেন ১ রানে আউট হয়েছেন।
Bootstrap Image Preview