Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মেসিকে বার্সার হয়ে কম খেলতে পরামর্শ আর্জেন্টিনার

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১১:৫৩ AM
আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১১:৫৫ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

লা লিগা টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনার হয়ে কম ম্যাচ খেলার ব্যপারে লিওনেল মেসির সাথে আলোচনা করেছেন আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ক্লডিও তাপিয়া। ২০১৮ বিশ্বকাপকে সামনে রেখে নিজেকে চাপমুক্ত রাখার জন্য মেসিকে এই পরামর্শ দিয়েছেন তাপিয়া।

এবারের মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় ৩৯টি ম্যাচের মধ্যে ৩৩টিতেই বার্সা কোচ আর্নেস্টো ভালভার্দে মেসিকে মূল একাদশে নামিয়েছেন। কিংস কাপের তিনটি ম্যাচে শুধুমাত্র মেসি মূল একাদশে ছিলেন না। তাপিয়ার এই পরামর্শ স্বাভাবিক ভাবেই খুব একটা ভাল চোখে দেখবেন না ভালভার্দে। গত ৪ ফেব্রুয়ারি এস্পানেয়লের বিপক্ষে লীগ ম্যাচে ভালভার্দে প্রথমবারের মত মেসিকে মূল একাদশ থেকে বিশ্রাম দিয়েছিলেন। কিন্তু ম্যাচটিতে এস্পানেয়লের সাথে ১-১ গোলে ড্র করে কোনরকমে পরাজয়ের হাত থেকে রক্ষা পেয়েছে কাতালান জায়ান্টরা।

আর্জেন্টাইন গণমাধ্যমে তাপিয়া বলেছেন, ‘এই মুহূর্তে খেলোয়াড়রা যে পর্যায়ে রয়েছে আমি আশা করবো রাশিয়ান বিশ^কাপের আগেও তারা একইরকম থাকবে। এই মুহূর্তে সার্জিও আগুয়েরো দারুন ফর্মে রয়েছে। লিওনেল মেসিতো সবসময়ই নিজের মানকে ধরে রেখেছে। এটা একজন পরিচালক ও কোচিং স্টাফদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা মেসিকে নিজের প্রতি যত্নবান হবার অনুরোধ জানিয়েছি। আর এর একমাত্র সমাধান হচ্ছে বার্সেলোনার হয়ে নিজের ওপর চাপ কম নেয়া।’

রাশিয়া বিশ্বকাপের অংশ হিসেবে জুনে কাতালোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে বলে তাপিয়া ইঙ্গিত দিয়েছেন।সেখানে খেলবেন মেসির বার্সা সতীর্থ সার্জিও বুসকেটস, জেরার্ড পিকে, সার্জি রবের্তোসহ আরও অনেকে। তবে স্পেন সরকার এমন ম্যাচ মেনে নেবে কিনা সেটি নিয়ে সন্দেহের কথা টিওয়াইসি স্পোর্টসকে জানিয়েছেন টাপিয়া।

Bootstrap Image Preview