Bootstrap Image Preview
ঢাকা, ১৯ সোমবার, নভেম্বার ২০১৮ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

রিয়ালের বিপক্ষে পিএসজির অনুপ্রেরণা নেইমারের ট্যাটু

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৫৮ PM
আপডেট: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:০৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

চ্যাম্পিয়নস লিগের শেষ ষোলোর প্রথম লেগে আগামীকাল শক্তিশালী রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে নেইমারের পিএসজি। গুরুত্বপূর্ণ এ ম্যাচে দলের সতীর্থদের অনুপ্রাণিত করতে ২০১৫ সালে জেতা চ্যাম্পিয়নস ট্রফির ট্যাটু নিয়ে মাঠে নামছেন নেইমার।

নেইমার অাগেই বলেছিলেন তার বর্তমান ক্লাব পিএসজিকে চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতাতে তিনি বদ্ধপরিকর। আর সেই স্বপ্ন্ পূরণ করতে তাদের সামনের প্রথম বাধা রিয়াল মাদ্রিদ।

দলের সমর্থক ও খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে ২০১৫ সালে বার্সেলোনার হয়ে জেতা ট্রফির ট্যাটু ইতিমধ্যেই পায়ে আঁকিয়ে নিয়েছেন তিনি। নেইমারের পায়ে আঁকা ওই ট্যাটুতে ট্রফির ছবি ও ফাইনাল ম্যাচের তারিখ উল্লেখ রয়েছে। ২০১৫ সালের জুনে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে জুভেন্টাসের বিপক্ষে দলের তৃতীয় গোলটি করেছিলেন নেইমার। কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে এবার রিয়াল মাদ্রিদের বিপক্ষেও ২২২ মিলিয়ন ইউরোর নেইমার গোল পাবেন বলে বিশ্বাস ভক্তদের।

চলতি মৌসুমে সব প্রতিযোগিতায় পিএসজির হয়ে দারুণ ফর্মে নেইমার। আর তাই শক্তিশালী রিয়ালের বিপক্ষে ইউরোপীয় শ্রেষ্ঠত্বের এই প্রতিযোগিতায়ও দলের সেরা তারকার উপর প্রত্যাশাটা বেশি থাকবে দলটির ভক্তদের। বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেবার পর এ পর্যন্ত মাত্র ২৭ ম্যাচে ২৮টি গোল দিয়েছেন ২৬ বছর বয়সী নেইমার।

১৪ ফ্রেবুয়ারি রিয়াল মাদ্রিদ বিপক্ষে প্রথম লেগে মাঠ নাববে পিএসজি। বুধবার বাংলাদেশ সময় পৌনে দুইটয় ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে সনি সিক্স ও সনি সিক্স এইচডি।

Bootstrap Image Preview