Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

হার্দিককে নিয়ে মুখ খুললেন কথিত প্রেমিকা আভ্রাম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ০২:০৫ PM
আপডেট: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ০২:০৫ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ক্রিকেট খেলার সঙ্গে বলিউডের সম্পর্ক আজকের নয়। সেই পাতৌদি-শর্মিলা থেকে আজকের বিরাট-আনুশকা। সব সম্পর্কই যে পরিণতি পায় তা নয়। অনেকগুলোই বন্ধুত্ব আর প্রেমের আবর্তে পাক খেতে খেতে আচমকাই ফুরিয়ে যায়।

সম্প্রতি হার্দিক পাণ্ডিয়ার সঙ্গে নাম জড়িয়েছিল এক বলিউড সুন্দরীর। গত জানুয়ারিতে হার্দিকের বড় ভাই ক্রুনালের বিয়েতে এসেছিলেন তিনি। সেখানে তাকে ও হার্দিককে দীর্ঘক্ষণ কথা বলতে শোনা গিয়েছিল।  এরপর থেকেই সেই সুন্দরীর নাম জড়িয়ে নানা রকম খবর হাওয়ায় ভাসতে থাকে। অবশেষে এ ব্যাপারে মুখ খুললেন হার্দিকের সেই ‘প্রেমিকা’।

এলী আভ্রাম। ২৭ বছরের এই সুইডিশ অভিনেত্রী বেশ কয়েকবছর স্টকহোম ছেড়ে মুম্বাইয়ের বাসিন্দা। রীতিমতো রেগেমেগে তিনি জানিয়েছেন, তেমন কোনও সম্পর্ক তার নেই হার্দিকের সঙ্গে। সেই সঙ্গে ক্ষোভও প্রকাশ করেছেন জনতার এমন কৌতূহলের ব্যাপারে। তার সাফ কথা, ‘‘কেনই বা আমাকে সব কিছু খুলে বলতে হবে?’’

তবে ‘পরিচিত মুখ’ হয়ে উঠলে যে এমন বিড়ম্বনা সইতেই হয়, সেটাও স্বীকার করে নিয়েছেন ‘মিকি ভাইরাস’ (২০১৩), ‘কিস কিসকো প্যায়ার করুঁ’ (২০১৫), ‘নাম শাবানা’ (২০১৫), ‘পোস্টার বয়েজ’ (২০১৭) ছবির মতো বলিউডি ছবির অভিনেত্রী।

এরপর রীতিমতো বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, ‘‘এর পরেও লোকে বলবে, ‘ওহ, ও মিথ্যে বলছে। আমরা সত্যিটা জানি। ও নিশ্চয়ই কিছু লুকোচ্ছে’।’’

হার্দিক-ভক্তদের সমস্ত আশায় এ ভাবেই পানি ঢেলে দিয়েছেন এল্লি। যদিও জনতা জনার্দন এর পরেও তার কথায় বিশ্বাস করবে কি না, বলা মুশকিল।

Bootstrap Image Preview