Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

অলিম্পিকে মাইনাস ২৩ ডিগ্রি তাপমাত্রা, মেকআপে বিড়ম্বনায় সাংবাদিকরা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২৬ PM
আপডেট: ১১ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৩১ PM

bdmorning Image Preview


আন্তর্জাতিক ডেস্ক-

দক্ষিণ কোরিয়ার শীতকালিন অলিম্পিকের সংবাদ প্রচার করতে দিয়ে ভালই বিড়ম্বনা পোহাচ্ছেন ক্রীড়া সাংবাদিকরা। মাইনাস ২৩ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রার সুবাদে বরফে জমে যাচ্ছে টিভি সাংবাদিকদের কসমেটিকস।

শ্রোতাদের অলিম্পিকের খবর জানাতে গিয়ে হঠাৎ করেই সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার কথা জানালেন বিবিসির সাংবাদিক অ্যামি উইলিয়াম। নিন্ম তাপমাত্রার ফলে বরফে জমে গিয়েছে তার সাধের অয়লি বেসড মেকআপ। সাবেক স্কেলিটন রেসার এবং অলিম্পিকের সোনালি পদক ঝুলিতে তোলা অ্যামির যদি এই দশা হয়, হতে বুঝুন অবস্থা।

বিবিসির প্রতিবেদক এলিদ বারবোরা বলেন, এটিই হবে কোন শীতকালিন অলিম্পিকের সর্বনিন্ম তাপমাত্রা। তবে সবচেয়ে বেশি ঝামেলা পোহচ্ছেন মেকআপ আর্টিস্টরা। প্র”ন্ড শীতের উপযোগী মেকআপ সমাধান খুঁজতে একরকম গবেষণায় নেমে গিয়েছেন তারা। সবচেয়ে বড় কথা লাইভে রিপোর্টারের দাঁত যদি ঠা-ার কেঁপে উঠে, তবে সেটাই হবে আরেক শিরোণাম। দ্য সানের এক কর্মী জানান, এই রকম বিব্রতকর পরিস্থিতি সামলানো মুশকিল হয়ে যাচ্ছে, বিশেষ করে লাইভে।

তবে বরফাবৃত এই পরিস্থিতি অলিম্পিয়ানদের জন্য কোন বাধা হয়ে দাঁড়াচ্ছে না। টপলেস পোশাক পরে দিব্যি অনুশীলন করে যাচ্ছেন এই সোনালি তরুণ-তরুণীরা।

Bootstrap Image Preview