Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

বিপিএল খেলার আগে ডিপিএলে আশরাফুলের মূল্য ১৫ লাখ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ জানুয়ারী ২০১৮, ০৬:০২ PM আপডেট: ১২ জানুয়ারী ২০১৮, ০৬:০২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

গত আসরের মতো এবারের ডিপিএলেও খেলতে যাচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক টেস্ট অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এবারের প্রতিযোগিতার জন্য ডান-হাতি এই ব্যাটসম্যানকে রাখা হয়েছে ‘এ’ গ্রেড ক্যাটাগরিতে। পারিশ্রমিক হিসেবে তার জন্য ধরা হয়েছে ১৫ লাখ টাকা।

দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে সবশেষ ডিপিএলে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে খেলেছিলেন মোহাম্মদ আশরাফুল।শুধু তাই নয় সব কিছু ঠিক থাকলে বিপিএলের ষষ্ঠ আসরে দেখে যেতে পারে তাকে।

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগের প্লেয়ার্স ড্রাফটের খেলোয়াড় তালিকা বৃহস্পতিবার রাতে প্রকাশ করেছে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস। মোট ২২৭ জন ক্রিকেটারের মধ্যে আইকন গ্রেডে থাকা ৩৫ লাখ পারিশ্রমিক ক্যাটেগরিতে আছেন মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদ উল্লাহ রিয়াদ।

এ’ গ্রেড

১৮ লাখ টাকা: সোহাগ গাজী, নুরুল হাসান সোহান, নাঈম ইসলাম, তাসকিন আহমেদ, তানবীর হায়দার, তুষার ইমরান, সাকলাইন সজিব, কামরুল ইসলাম রাব্বি, আবু হায়দার রনি।

১৭ লাখ টাকা: আরাফাত সানি, নাবিল সামাদ

১৬ লাখ টাকা: ইমতিয়াজ হোসেন

১৫ লাখ টাকা: মোহাম্মদ আশরাফুল, রনি তালুকদার, জুনায়েদ সিদ্দিক, ফরহাদ হোসেন, মুক্তার আলি, সোহওরাওয়ার্দী শুভ, আল আমিন হোসেন, মোহাম্মদ শরিফ, রকিবুল হাসান, মেহেদি হাসান, আবু জায়েদ রাহি, এনামুল হক জুনিয়র, শুভাশিস রায় চৌধুরি।

Bootstrap Image Preview