Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

চট্টগ্রামে দর্শক ধরে পেটালেন সাব্বির রহমান!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৭, ০১:৪২ PM
আপডেট: ২৮ ডিসেম্বর ২০১৭, ০১:৪২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটারদের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ হামেশাই শুনা যায়।এবার সেই অভিযুক্ত হলেন সাব্বির রহমান। চট্টগ্রামে তাঁর  বিরুদ্ধে দর্শক পেটানোর অভিযোগ উঠেছে।

শুধু দর্শক পেটানো নয়; খেলা শেষে শুনানির সময় ম্যাচ রেফারি ও আম্পায়ারদের সঙ্গেও বাজে আচরণ করেন সাব্বির। সেটিও ম্যাচ রেফারি তার রিপোর্টে উল্লেখ করেছেন।

সদ্য শেষ হওয়া জাতীয় লিগের শেষ রাউন্ডে ঢাকা মেট্রোর বিপক্ষে ম্যাচে  শূন্য রানে আউট হোন সাব্বির।সেই  ম্যাচ চলাকালীন সাব্বিরকে কোনো এক দর্শক গালি দেয়। সাব্বির ফিল্ড আম্পায়ারদের অনুমতি নিয়ে কিছু সময়ের জন্য মাঠের বাইরে যান।

এরপর সেই দর্শককে ডেকে এনে সাইড স্ক্রিনের পিছনে মারধর করেন। ঘটনাটি মাঠের আম্পায়ার ও ম্যাচ রেফারির কানে পৌঁছায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শৃঙ্খলা কমিটি বিষয়টি নিশ্চিত করে। যার ফলে ম্যাচ রেফারি তার রিপোর্টে সাব্বিরের বিরুদ্ধে দর্শক পেটানোর অভিযোগ আনেন।

 এ বিষয়ে বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, ‘আমরা বিষয়টি ম্যাচ রেফারির রিপোর্ট থেকে জেনেছি। এ ধরনের আচরণ জাতীয় দলের কোনো ক্রিকেটারের কাছ থেকে কাম্য নয়। এমন ঘটনা বিসিবিকে বিব্রত করে। এখন পর্যন্ত কোনও ক্রিকেটারকেই ছাড় দেয়া হয়নি। কি ধরনের শাস্তি হবে সেটা কমিটিই সিদ্ধান্ত নিবে। ক্রিকেটের সুনাম নষ্ট হলে আমরা কাউকেই ছাড় দিব না। তবে যারা জাতীয় দল প্রতিনিধিত্ব করে তাদেরতো বুঝতে হবে যে কি করতে হয় আর কি করতে হয় না।’

এ ঘটনায় কোন শাস্তি হবে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘শৃঙ্খলা জনিত বিষয়ে এখন পর্যন্ত কোনও ক্রিকেটারকেই ছাড় দেয়া হয়নি। কি ধরনের শাস্তি হবে সেটা কমিটিই সিদ্ধান্ত নিবে। ক্রিকেটের সুনাম নষ্ট হলে আমরা কাউকেই ছাড় দিব না।’

Bootstrap Image Preview