Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রয়োজনে কুমিল্লার হয়ে বিপিএল খেলবেন না তামিম!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৪ অক্টোবর ২০১৭, ০৬:০১ PM আপডেট: ২৪ অক্টোবর ২০১৭, ০৬:০১ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক–

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এর পঞ্চম আসর শুরুর আগেই দক্ষিণ আফ্রিকা থেকেই কুমিল্লার ভেক্টোরিয়ান্সের জন্য দুঃসংবাদ নিয়ে এসেছেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। উরুর ইনজুরির কারণে দুই সপ্তাহ মাঠের বাইরে থাকবেন বাঁহাতি এ ওপেনার। ফলে বিপিএলের প্রথম দিকের কয়েকটি ম্যাচ মিস করবেন কুমিল্লার আইকন ক্রিকেটার।

অ্যাপোলো হাসপাতালে শারীরিক পরীক্ষা করিয়েছেন।দুই সপ্তাহ পুনঃর্বাসন প্রক্রিয়ার মধ্যে থাকতে হবে তামিমকে। শতভাগ ফিট হয়েই তামিম মাঠে ফিরবেন বলে জানিয়েছেন। ইনজুরি নিয়ে কোনো আপস করবেন না। সাফ জানিয়ে দিয়েছেন, বিপিএল নয় জাতীয় দলের অগ্রাধিকার তার কাছে সবথেকে বেশি। প্রয়োজনে বিপিএল মিস করতেও রাজী তামিম!

সোমবার রাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অফিসিয়াল ডিনার ও টিম মিটিংয়ে উপস্থিত ছিলেন।সেখান থেকে বাসায় ফেরার পথে গণমাধ্যমের মুখোমুখি হয়ে তামিম বলেন, ‘দুই সপ্তাহ রিহ্যাবের পর পরীক্ষা করা হবে। এখন বলাটা কঠিন। তারপরও মনে হচ্ছে কয়েকটি ম্যাচ খেলতে পারব না। দুই সপ্তাহ রিহ্যাবে থাকব। এরপর সুস্থ হয়ে বিপিএলে খেলব। তবে আমার জন্য জাতীয় দলের অগ্রাধিকার সবথেকে বেশি। পুরোপুরি সুস্থ না হওয়ার আগ পর্যন্ত খেলা উচিত হবে না। বিপিএল সবার জন্য গুরুত্বপূর্ণ হলেও জাতীয় দলেরও খেলা আছে। শ্রীলঙ্কার সাথে বড় সিরিজ হবে। যতগুলো বিপিএল ম্যাচ মিস হোক না কেন আমি পুরোপুরি সুস্থ হয়ে নামব।’

Bootstrap Image Preview