Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রতারক রুবেলের অপকর্মে ফেঁসে গেলেন রুবেল হোসেন!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৬:১৮ PM আপডেট: ২০ সেপ্টেম্বর ২০১৭, ০৬:৫০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

চলতি মাসের ২৮ তারিখে পচেস্ট্রুমে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম টেস্টে খেলতে নামবে বাংলাদেশ। অক্টোবরের ৬ তারিখে ব্লুমফন্টেনে দ্বিতীয় তথা শেষ টেস্ট। সেই জন্য স্কোয়াডের বাকি ১৪ জন দক্ষিণ আফ্রিকা মুশফিক বাহিনী পৌঁছে গেলেও আটকে গিয়েছেন পেসার রুবেল হোসেন।কিন্তু কেন?এমন প্রশ্নের জবাব খুঁজতে গিয়ে।

ঘটনা খতিয়ে দেখতে গিয়ে বেড়িয়ে এসেছে অস্বস্তিকর তথ্য! 'রুবেল হোসেন' নামটি দক্ষিণ আফ্রিকার ইমিগ্রেশনে কালো তালিকাভুক্ত। মানে রুবেল হোসেন নামে কোনো এক ব্যক্তি দক্ষিণ আফ্রিকায় গিয়ে কোনো অপরাধ করেছে, তাই এই নামটি গ্রহণ করছে না দেশটির ইমিগ্রেশন বিভাগ। তারা অপরাধী রুবেলের সঙ্গে পেসার রুবেলকে গুলিয়ে ফেলেছে! এই কারণেই দক্ষিণ আফ্রিকা যাওয়ার অনুমতি পাচ্ছেন না জাতীয় দলের এই গতিতারকা।

ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকার ক্রীড়া মন্ত্রণালয়ের সঙ্গে যোগাযোগ করেছে বিসিবি। তাদের ফিরতি মেইলে পাওয়া গেছে এসব অস্বস্তিকর তথ্য! ই-মেইলে বলা হয়েছে, রুবেল হোসেন নামে এক ব্যক্তি এর আগে দক্ষিণ আফ্রিকায় প্রতারণামূলক কোনো অপরাধ করেছেন। নামটি তাই সে দেশের ইমিগ্রেশন কালো তালিকাভুক্ত করে রেখেছে। বিসিবি এখন প্রমাণের চেষ্টা করছে, দক্ষিণ আফ্রিকা যে রুবেল হোসেনের কথা বলছে, সেই রুবেল হোসেন ক্রিকেটার রুবেল হোসেন নন।বিষয়টি তাদের বোঝাতে পারলেই হয়তো দক্ষিণ আফ্রিকায় যাওয়ার সুযোগ হবে পেসার রুবেলের।

Bootstrap Image Preview