Bootstrap Image Preview
ঢাকা, ২১ শুক্রবার, সেপ্টেম্বার ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

নেইমার রোনালদোর সঙ্গে যোগ দিলে খুব ‘ভয়াবহ’ অবস্থার সৃষ্টি হবে : মেসি

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ মে ২০১৮, ০৬:৩৭ PM আপডেট: ১৬ মে ২০১৮, ০৬:৩৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) যোগ দিয়েছেন ব্রাজিলীয় তারকা নেইমার। তবে প্যারিসে গোটা মৌসুম জুড়ে নেইমারকে নিয়ে চলেছে নানা গুঞ্জন। ২৬ বছর বয়সি নেইমার প্যারিসে সুখে নেই বলে যে গুঞ্জন শুরু হয়েছে তার ঢেউ আছড়ে পড়েছে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে শুরু করে রিয়াল মাদ্রিদ পর্যন্ত। তিনি পিএসজি ছেড়ে দেয়ার জন্য ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের সঙ্গে ঘনিষ্ট যোগাযোগ রক্ষা করছেন বলে বিভিন্ন গণমাধ্যমের রিপোর্টে বলা হচ্ছে।

নেইমারের রিয়াল মাদ্রিদে যোগ দিলে ‘ভয়াবহ অবস্থার সৃষ্টি হবে’ বলে মন্তব্য করেছেন তাঁর সাবেক ক্লাব সতীর্থ+ বার্সেলোনার আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি।

ক্যাম্প ন্যুতে নেইমারকে সঙ্গী করে মেসি জয় করেছেন চারটি ট্রফি। তার মতে চির প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে তার এই বন্ধু যোগ দিলে সেটি হবে খুবই ভয়ানক ব্যাপার। টিওয়াইসি স্পোর্টসকে মেসি বলেন, ‘বিষয়টি হবে ভয়াবহ। কারণ নেইমারের নামের পাশে জড়িয়ে আছে বার্সেলোনার নাম। যদিও এখন বার্সেলোনার সঙ্গে তার সম্পর্ক চুকে গেছে, তারপরও এখানে থেকেই তিনি চ্যাম্পিয়ন্স লীগ ও লা লীগার মত গুরুত্বপুর্ন শিরোপা জয় করেছেন। তাই তিনি যদি মাদ্রিদে যোগ দেন তাহলে সেটি হবে আমাদের জন্য তথা বার্সেলোনার জন্য একটি বড় বিপর্যয়। আর ফুটবলের কথা যদি বলি, তাহলে এমনিতেই শক্তিশালী রিয়াল মাদ্রিদ আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে। ’

Bootstrap Image Preview