Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছেন যারা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০৭:৫৪ PM
আপডেট: ১৯ মার্চ ২০১৮, ০৭:৫৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

শেষ বলে ছয় রান।ক্রিকেটে এমন ম্যাচ যেমন শ্বাসরুদ্ধকর হয় তেমনি আনন্দের ও কষ্ঠের হয়।গতকাল নিদাহাস ট্রফিতে বাংলাদেশ ও ভারতের খেলায় যা হলো।ভারতের পাঁচ রানের দরকার ছিলো সেখানে ছক্কা মেরে ম্যাচ জিতালেন দীনেশ কার্তিক।

এই ছক্কায় বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা যেমন কষ্ঠ পেয়েছে তেমনি আনন্দ পেয়েছে ভারতের ক্রিকেটপ্রেমীরা।তবে শুধু দীনেশ কার্তিক নয়, এর আগে শেষ বলে ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছেন অনেক ক্রিকেটার।তাহলে চলুন  দেখে আসি তাঁরা কারা।

দীনেশ কার্তিক: ১৮ মার্চ ২০১৮। নিদাহাস ট্রফির ফাইনাল। শেষ বলে বাংলাদেশের বিরুদ্ধে জেতার জন্য ভারতের প্রয়োজন ছিল পাঁচ রান। ছয় মেরে ট্রফি এনে দেন দীনেশ।

লিয়াম প্লাঙ্কেট: ২১ জুন ২০১৬। শ্রীলঙ্কার বিরুদ্ধে ম্যাচে শেষ বলে জেতার জন্য ৭ রান প্রয়োজন ছিল ইংল্যান্ডের। নুয়ান প্রদীপের শেষ বলে ছয় মারেন প্লাঙ্কেট। ম্যাচ টাই হয়।

মহেন্দ্র সিংহ ধোনি: ২০১৬ সালে আইপিএলের রাইজিং পুণে সুপারজায়ান্টস বনাম কিঙ্গস ইলেভেন পঞ্জাব ম্যাচ। শেষ ওভারে জয়ের জন্য পুণের প্রয়োজন ছিল ২৩ রান। অক্ষর পটেলের ওভারে শেষ দু’বলে দু’টি ছয় মেরে ম্যাচ জেতান ধোনি।

জাভেদ মিয়াঁদাদ: ১৯৮৬ সালের শারজার সেই বিখ্যাত ম্যাচ। ভারতের ২৪৫ রানের জবাবে চেতন শর্মার শেষ বলে ছয় মেরে ম্যাচ জেতান জাভেদ মিয়াঁদাদ।

Bootstrap Image Preview