Bootstrap Image Preview
ঢাকা, ১৯ শুক্রবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আফগানিস্তান সিরিজে আসছে ‘ফ্লাই নাগিন ড্যান্স’!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০১৮, ০৮:০০ PM
আপডেট: ২২ মে ২০১৮, ০৮:০৬ PM

bdmorning Image Preview


মেজবা মিলন।।

নিদাহাস ট্রফিতে টাইগারদের নাগিন ড্যান্সের কথা বাংলাদেশের ক্রিকেটপ্রেমীদের ভুলার কথা নয়।নাগিন ড্যান্স দেখলেই মনে পড়ে নাজমুল হাসান অপুর কথা।অপুর এই নাগিন নাচ নেচে আরো বেশি ঝড় তোলেন মুশফিকুর রহিম।সেই ঝড়ের রেস হয়তো টাইগারদের খেলা হলেই থাকবে।

আগামী মাসে ভারতের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে টাইগাররা।এই সিরিজে সাকিবের ১৫ সদস্যের দলে আছেন নাগিন ড্যান্সের জনক অপু।তাই সিরিজ শুরু হওয়ার আগে প্রশ্ন উঠছে নাগিন ড্যান্স হবে তো।এমন প্রশ্ন যখন চারিদিকে তখন উত্তরটা জানিয়ে দিলেন অপু নিজেই, ‘আফগানিস্তান সিরিজে ফ্লাই নাগিন ড্যান্স দেওয়ার ইচ্ছা আছে’।উত্তরটা দেওয়ার সময় অপুর হাসি মাখা মুখ বলেই দিচ্ছিলো এই নাগিন নাচ নিয়ে তিনিও বেশ আনন্দ পান।

আফগানিস্তান সিরিজ নিয়ে কতটা আশাবাদী সেটাও জানিয়ে দিলেন তিনি, অবশ্যই আশাবাদী।আমার কাজ হলো মাঠে উইকেট নেওয়া।তো ইনশাল্লাহ ভালো অনুশীলন হচ্ছে। ভালো কনফিডেন্স আছে।আশা করি উইকেট ভালো হবে।

তবে সেরা একাদশে শক্ত করে জায়গা নেওয়ার জন্য নিজের উপর আত্মবিশ্বাস আছে এই বা-হাতি স্পিনারের।টাইগার দলে সাকিবের পরে তিনিই এখন ওয়ানডে ও টি-টোয়েন্টিতে এক মাত্র বোলার। তাই ভালো পারফম্যান্স করে সেরা একাদশে খেলতে চান নিয়মিত। এখন সময়ের অপেক্ষা ভারতের মাটিতে নিজেকে কতটুকু মেলে ধরতে পারবেন এই বা-হাতি স্পিনার।সেই ফ্লাই নাগিন ড্যান্সের অপেক্ষায় টাইগার ভক্তরা।

Bootstrap Image Preview