Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

অপমানের জবাব প্রীতিকে দিলেন গাপটিল!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:১০ PM আপডেট: ১৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৫:১০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর নিলামে প্রীতি জিনতাকে খুবই সক্রিয় দেখিয়েছিল। নিলামের টেবিলে প্রীতি প্রায় প্রত্যেক ক্রিকেটারকেই পাওয়ার জন্য ঝাঁপাচ্ছিলেন। তাই সুন্দরী প্রীতিই শিরোনামে উঠে এসেছিলেন নিলামে।

আইপিএল-এ গাপটিলকে হারানোর ‘রাগ’ তাই প্রীতির উপর উগরে দিতে চেয়েছেন ক্রিকেট সমর্থকরা। কিছুদিন আগেই মাইকেল ভন বিস্ময় প্রকাশ করে বলেছিলেন, গাপটিলের মতো ব্যাটসম্যানের আইপিএল-এ অবিক্রীত থাকা বেশ অবাক করার মতো।

বর্তমানে গাপটিল স্বপ্নের ফর্মে রয়েছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তাঁর এই ইনিংস আপাতত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে কোনও কিউয়ি ব্যাটসম্যানের করা দ্বিতীয় দ্রুততম সেঞ্চুরি।

ম্যাচ হারলেও ব্ল্যাক ক্যাপ তারকা ৪৯ বলে বিধ্বংসী শতরানে স্বদেশীয় ম্যাকালামকেও টপকে গিয়েছেন তিনি। নিজের ৭৩তম ম্যাচে ম্যাককালামকে টপকে টি টোয়েন্টি কেরিয়ারে ২১৮৮ রানের মালিক হয়ে গেলেন ২০০৯ সালে অভিষেক হওয়া গাপটিল। এই তালিকার তৃতীয় স্থানে আছেন বিরাট কোহলি। তাঁর সংগ্রহ ১,৯৫৬ রান।

আইপিএল-এ কোনও দল গাপটিলকে না নিলেও, তাঁকে আসন্ন লিগে দেখা যেতেই পারে। যদি কোনও ক্রিকেটারের চোট লাগে, তাহলে তাঁর পরিবর্ত হিসেবে গাপটিলকে নিতে পারে কোনও ফ্র্যাঞ্চাইজি।

উল্লেখ্য,ত্রিদেশীয় টি-টয়েন্টি সিরিজে গতকাল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মাত্র ৪৯ বলে শতরান হাঁকিয়ে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইডেন পার্কে টি টোয়েন্টিতে গাপটিলের ব্যাট থেকে বেরোল ৫৪ বলে ১০৫ রানের বিস্ফোরক ইনিংস।

Bootstrap Image Preview