Bootstrap Image Preview
ঢাকা, ১৭ বুধবার, অক্টোবার ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সড়কে গাছ ফেলে ডাকাতির চেষ্টা; ৬ পুলিশের বদলি

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২১ মার্চ ২০১৮, ১০:৪৯ PM
আপডেট: ২১ মার্চ ২০১৮, ১০:৪৯ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা থেকে ৬ পুলিশ সদস্যকে বদলি করা হয়েছে। সড়কে ডাকাতি ও পুলিশের টাকা পুলিশই চুরির করার অপরাধে হাইওয়ে পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম মঙ্গলবার রাতে তাদের বিভিন্ন জেলায় বদলি করেন।

বদলির ঘটনায় হাইওয়ে থানার পুলিশের মধ্যে বদলি আতঙ্ক বিরাজ করছে। যাদের বদলি করা হয়েছে তারা হলেন কনস্টেবল প্রদীপ (ড্রাইভার), কনস্টেবল হানিফ, মনোয়ার, শাকিল, শরীফুল ও এটিএসআই কাসেম।

সূত্র জানায়, ভাঙ্গা হাইওয়ে পুলিশ ব্যারাকে এক পুলিশ সদস্যের ট্রাঙ্ক ভেঙে টাকা চুরির সময় হাতেনাতে ধরা পড়েন পুলিশ সদস্য প্রদীপ। এছাড়া রবিবার রাতে সদরদী এলাকায় সড়কে গাছ ফেলে ডাকাতি চেষ্টা করে ডাকাতরা। রাতে পুলিশ টহল থাকলেও কীভাবে গাছ ফেলে ডাকাতির চেষ্টা করা হয় তা নিয়ে প্রশ্ন ওঠে। এ দুটি ঘটনা জানতে পেরে হাইওয়ে পুলিশ সুপার ছয়জনকে বদলির আদেশ দেন।

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি এজাজুল ইসলাম জানান, চুরি বা সড়ক ডাকাতির ঘটনা নয়, এদের ৬ জনকে নিয়মিত বদলি করা হয়েছে। তবে এর মধ্যে প্রদীপকে শাস্তিমূলক বদলি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ সুপার মো. জাহাঙ্গির আলম জানান, ভাঙ্গা হাইওয়ে থানায় জনবল বেশি। এ জন্য এদের ৬ জনকে বদলি করা হয়েছে। তবে চুরি ও সড়কে ডাকাতির চেষ্টার ঘটনা নয়। আর এ বিষয়ে আমার কাছে লিখিত কোনো অভিযোগ নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

Bootstrap Image Preview