Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আশু‌লিয়ায় ডাকাতির প্রস্তু‌তিকা‌লে আটক ৫

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০১৮, ০৯:৪৮ AM
আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০৯:৪৮ AM

bdmorning Image Preview


আব্দুস সাত্তার, আশুলিয়া-সাভার (ঢাকা) প্রতিনিধিঃ

আশু‌লিয়ার বাসা বাড়িতে ডাকা‌তির প্রস্তুতিকা‌লে পাচঁ ডাকাত সদস্য‌কে আটক ক‌রে‌ছে পু‌লিশ। এসময় তল্লাশি করে তা‌দের কাছ থে‌কে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শ‌নিবার রাত স‌া‌ড়ে এগারটার দি‌কে বাইপাইল আবদুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জামগড়া ছয়তলা এলাকা থে‌কে তা‌দের আটক করা হয়।

আটককৃতরা হ‌লো, ব‌রিশাল জেলা সদ‌রের চ‌ন্ডিচর গ্রা‌মের মোহরাক হো‌সে‌নের ছে‌লে রা‌সেল হাওলাদার (২৭),‌ সে আশু‌লিয়ার জামগড়া জ‌সিম মিয়ার ভাড়া‌টিয়া। ঝালকাঠি সদরের তালুকদার পাড়া গ্রামের আ‌নিছ মিয়ার ছে‌লে সিরাজ (২৫), সে জামগড়া দীপুর বা‌ড়ির ভাড়া‌টিয়া, ময়মন‌সিংহ জেলার ফুলবা‌ড়িয়া থানার বড় মা‌ঠিয়া গ্রা‌মের আবু বক্কর ছি‌দ্দি‌কের ছে‌লে রোমান রানা (২৬), ব‌রিশাল জেলার দে‌লোয়া‌রের  ছে‌লে সাফা‌য়েত (২৫), ধামরাই উপ‌জেলার জাম‌সিং এলাকার জ‌সিম মিয়ার ছে‌লে হা‌লিম (২৫)।

আশু‌লিয়া থানার উপ প‌রিদর্শক ম‌নিরুজ্জামান জানান, ডাকাত সদস্যরা ছয়তলা এলাকার এক‌টি ঘ‌রে ব‌সে বাসা বাড়িতে ডাকাতির পরিকল্পনা ও প্রস্তু‌তি নি‌চ্ছিল।এসময় ঘরটি ঘিরে ফেলে পুলিশ তাদের আটক করে। তাদের তল্লাশী করে ছুরি ও চাপাতি উদ্ধার করা হয়। তা‌দের বিরু‌দ্ধে আশুলিয়া থানায় মামলা দা‌য়ে‌র করা হয়েছে।

Bootstrap Image Preview