Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সুনামগঞ্জ -৫ আসনে গ্রীন সিগন্যাল পেয়েছেন জাপা নেতা রুহুল আমিন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৬ আগস্ট ২০১৮, ০৯:০১ PM আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০৯:০১ PM

bdmorning Image Preview


আশিস রহমান, সুনামগঞ্জ প্রতিনিধি:

আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ -৫ (ছাতক ও দোয়ারাবাজার) আসনে জাতীয় পার্টির গ্রীন সিগন্যাল পেয়েছেন জাপা নেতা রুহুল আমিন। সাংবাদিকদের সাথে যুক্তরাজ্য থেকে মোবাইলে যোগাযোগ করে এমনটিই নিশ্চিত করেছেন তিনি।

জাপা নেতা রুহুল আমিন জানান, ঈদের পরে খুব শিঘ্রই দেশে ফিরছেন তিনি। দেশে এসে তিনি সুনামগঞ্জ -৫ আসনের জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা এবং নির্বাচনী গণসংযোগ করবেন বলে জানা গেছে। পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ নির্বাচনী এলাকায় জাতীয় পার্টিকে সুসংগঠিত করতে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে মাঠ পর্যায়ে কাজ করার নির্দেশ দিয়েছেন বলে জানান সুনামগঞ্জ -৫ আসনের জাপা মনোয়ন প্রত্যাশী সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী রুহুল আমিন।

উল্লেখ্য, কিছুদিন আগে বেশ কয়েকটি নির্ভরযোগ্য গণমাধ্যমে তিনশো আসনে জাতীয় পার্টির সম্ভাব্য হেভিওয়েট প্রার্থীদের তালিকা প্রকাশিত হয়। ওই তালিকায় সুনামগঞ্জ-৫ আসনে সম্ভাব্য প্রার্থীদের মধ্যে জেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক আব্দুল মজিদ, কেন্দ্রীয় কমিটির সদস্য আ.ন.ম অহিদ কনা মিয়া, কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলমের নামের পাশাপাশি কেন্দ্রীয় কমিটির সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আলহাজ্ব রুহুল আমিনের নামও এসেছে।
এর আগে কেন্দ্রীয় কমিটি সদস্য আ.ন.ম অহিদ কনা মিয়া এবং কেন্দ্রীয় কমিটির অপর সদস্য আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম বিভিন্ন গণমাধ্যমে গ্রীন সিগন্যাল পেয়েছেন বলে দাবি করেছিলেন।
এপর্যন্ত সর্বশেষ গ্রীন সিগন্যাল পাওয়ার দাবি করছেন কেন্দ্রীয় কমিটির সদস্য ও প্রবাসী জাপা নেতা রুহুল আমিন। ইতোমধ্যে তার এলাকার কর্মীদের সম্ভাব্য প্রার্থী হিসেবে রুহুল আমিনের পোস্টার ও বিলবোর্ড টানাতে দেখা গেছে।
যুক্তরাজ্যের লেবার পার্টির নেতা ও টাওয়ার হ্যামলয়েটস এর বর্তমান কাউন্সিলর রুহুল বলেন, গত কয়েক মাস আগে দেশে তৃণমূল কর্মীদের সাথে সময় দিয়েছি। জাতীয় পার্টির প্রচার প্রচারণা চালিয়েছি এবং সভা সমাবেশ করেছি। পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাকে মাঠ পর্যায়ে কাজ করার জন্য গ্রীন সিগন্যাল দিয়েছেন। শিঘ্রই দেশে ফিরে আবারো মাঠে সক্রিয় হবো। আগামীতে লাঙ্গল প্রতীক পেলে সুনামগঞ্জ -৫ আসনে বিপুল ভোটে বিজয়ী হবো বলে আমি আশাবাদী।
Bootstrap Image Preview