Bootstrap Image Preview
ঢাকা, ২২ শনিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৭ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

‘চুমু’ মুখ ফসকে বেরিয়েছে: কাদের

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০১৮, ০৯:৫৭ PM আপডেট: ০৫ আগস্ট ২০১৮, ০৯:৫৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মুখ ফসকে চুমুর কথা বের হওয়ায় দুঃখ প্রকাশ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মুখ ফসকে চুমুর কথাটি বের হয়েছে। রাজনীতিতে এ ধরনের শব্দ আমার কাছে কেউ আশা করেনি।

রবিবার (৫ আগস্ট) বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন সেতুমন্ত্রী।

প্রসঙ্গত, রবিবার (৫ আগস্ট) শেখ কামালের জন্মদিন উপলক্ষে বনানীতে তার কবরে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নে কাদের বলেন, 'রাস্তায় দাঁড়িয়ে কেউ আওয়ামী লীগ অফিসের দিকে গুলি করতে করতে আসলে তাদেরকে বল প্রয়োগ না করে চুমু খাবে নাকি?'

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, একেএম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া প্রমুখ।

Bootstrap Image Preview