Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

দ্বিতীয় শ্রেণির ছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে নিয়ে ধর্ষণ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০১৮, ০২:২৪ PM
আপডেট: ১৪ জানুয়ারী ২০১৮, ০২:২৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং নারী ডেস্কঃ

সাভারে পঞ্চাশোর্ধ এক রিকশাচালকের বিরুদ্ধে  আট বছরের এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টফ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

এ ঘটনাটি ঘটে গতকাল শনিবার (১৩ জানুয়ারি,২০১৮) রাতে  সাভারের আড়াপাড়া এলাকায় আবদুল কাসেমের বাড়িতে।  ঘটনার পর থেকেই রিকশাচালক আবদুস সাত্তার পলাতক রয়েছেন এবং জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে আটক করা হয়েছে।

শিশুটির গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার সদর থানার শাজাহান কলোনি গ্রামে। সে মা-বাবার সঙ্গে আড়াপাড়া এলাকায় থাকে। সে আড়াপাড়া এলাকায় একটি স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়াশুনা করে। আজ রোববার সকালে সাভার মডেল থানায় সাত্তারের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা হয়েছে।

মামলা সম্পর্কে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহসিনুল কাদির জানান,  আবদুস সাত্তারকে আটকের চেষ্টা চলছে। তাঁর স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গতকাল রাতে শিশুটিকে বাড়ির পাশে একটি রাস্তা থেকে মুখ চেপে ধরে রিকশাচালক আব্দুস সাত্তার শেখ ভাড়া বাসায় নিয়ে ধর্ষণ করেন বলে শিশুটির বাবা জানান। শিশুটি অসুস্থ হয়ে পড়লে বাড়িতে এসে ধর্ষণের কথা মা বাবাকে জানায়। মা-বাবা ঘটনাটি পুলিশকে জানান।

Bootstrap Image Preview