Bootstrap Image Preview
ঢাকা, ১৫ সোমবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আজকের রাশিফলঃ যোগাযোগ শুভ মকর, ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন মীন

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ০৯:৫৮ AM
আপডেট: ২২ মার্চ ২০১৮, ০৯:৫৮ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। নতুন বিনিয়োগে চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নিন। শরীর ভালো যাবে না। পুরনো কোনো রোগ নতুন করে দেখা দিতে পারে। পত্র যোগাযোগ শুভ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)

শরীর মোটামুটি ভালো থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

কোনো সূত্র থেকে অর্থাগমের সম্ভাবনা আছে। বেদখল হওয়া কোনো সম্পত্তির দখল ফিরে পেতে পারেন। অধীনস্থদের কাজে লাগানো সহজ হবে। প্রতিবেশীর সঙ্গে বিরোধ থাকলে তার অবসান হতে পারে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

গৃহে পুরনো কোনো আত্মীয়ের সঙ্গে যোগাযোগ হতে পারে। ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো যাবে। কাজকর্মে উৎসাহ পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

আবেগ প্রসূত সিদ্ধান্ত পরিহার করুন। গৃহ নির্মাণের উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। মন ভালো থাকবে। আজ কারো সঙ্গে বিবাদে জড়ানো ঠিক হবে না।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সৃজনশীল কাজকর্মে সুফল পাবেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। সন্তানের সাফল্য আনন্দদায়ক হতে পারে। বিদ্যার্থীদের পড়াশোনায় অধিকতর মনোযোগী হতে হবে। রোমান্স ও বিনোদন শুভ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

শরীর ভালো নাও যেতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাবে। কোনো দায়িত্বে অবহেলার জন্য ক্ষতিগ্রস্ত হতে পারেন। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

প্রণয়ে সাফল্যের সম্ভাবনা আছে। সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বৈবাহিক যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। ব্যয় বাহুল্য দেখা দিতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিক্রয় বাণিজ্যে লোকসানের আশঙ্কা আছে। গমনেচ্ছু ব্যক্তিকে যেতে দিন। অতীন্দ্রিয় শাস্ত্রের প্রতি আকর্ষণ বৃদ্ধি পেতে পারে। ট্যাক্স সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

সামাজিক কাজকর্মে সুফল পাবেন। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। যোগাযোগ শুভ।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

সামাজিক কাজকর্মে জড়াতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। জনসম্পৃক্ত কাজে সুফল পাবেন। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। প্রাপ্ত তথ্যের উপর নির্ভর করুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভুল বুঝাবুঝি এড়িয়ে চলুন। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। শরীর অসুস্থ হতে পারে। ঠান্ডা ও ধুলাবালি থেকে সতর্ক থাকুন।

Bootstrap Image Preview