Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

স্ত্রীর ওপর রাগ; নিজ বাড়িতে ‘বিমান হামলা’ চালালেন পাইলট!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ আগস্ট ২০১৮, ০৯:৫৭ PM
আপডেট: ১৪ আগস্ট ২০১৮, ০৯:৫৭ PM

bdmorning Image Preview


আন্তর্জাতিক ডেস্ক :

নিজের বাড়িতেই প্লেন নিয়ে ঝাঁপিয়ে পড়লেন এক আমেরিকান। যুক্তরাষ্ট্রের ইউটাহ রাজ্যের এ ঘটনা দুনিয়াজুড়ে মানুষকে স্তম্ভিত করে দিয়েছে। পরে জানা যায় বউয়ের ওপর রাগ করে তিনি নিজ বড়িতে এই বিমান হামলা চালান।  আত্মঘাতী হামলা চালানেওয়ালা জুড মার্কিনি খুবই দক্ষ একজন পাইলট ছিলেন।   

অনুসন্ধানে জানা যায়,  স্ত্রীর ওপর মারাত্মক রেগে গিয়েছিলেন জুড। পারিবারিক ঝগড়া-মারামারির সূত্রে পুলিশ ধরে নিয়ে গিয়েছিল তাকে। তারই ‘প্রতিশোধ’ নিতে এমন ঘটনা ঘটিয়েছেন তিনি।

জুড আকাশ থেকে সেসনা-২৫ মডেলের প্লেন নিয়ে নিজের বাড়িতে যখন ঢুকে পড়েন তখন সেখানে ছিলেন তার পত্মী এবং সন্তান। ভয়াবহ এই ঘটনায় জুডের মর্মান্তিক মৃত্যু হলেও বেঁচে গেছেন সন্তানসহ স্ত্রী।

প্লেনটি আছড়ে পড়ার ফলে দ্বিতল বাড়িটির সামনের অংশ ভষ্মীভূত হয়েছে। চুরমার হয়ে গেছে সেখানে পার্ক করে রাখা গাড়ি।

রাত আড়াইটায় ইউটাহর পেসন শহরের নিজ বাড়িতে টুইন টাওয়ার স্টাইলে প্লেন নিয়ে হামলার এই ঘটনা ঘটান চাকরিজীবী জুড। পুলিশ জানায়, তিনি যে কোম্পানিতে চাকরি করতেন প্লেনটির মালিক সেই কোম্পানির।

পত্রিকায় প্রকাশিত খবরে জানা গেছে, গত রবিবার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় ৪৭ বছর বয়সী জুডকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ ছিল স্ত্রীকে প্রতারণা এবং পারিবারিক সহিংসতা।

তবে ঘণ্টা কয়েক পরই জামিনে মুক্তি পাওয়ার পর নিজের বাড়ি থেকে ১৫ কিলোমিটার দূরের এয়ারপোর্টে যান তিনি। সেখান থেকে সেসনা প্লেনটি উড়িয়ে নিয়ে সরাসরি ঢুকে পড়েন নিজের বাড়িতে যেখানে ছিল তার স্ত্রী ও সন্তান।

Bootstrap Image Preview