Bootstrap Image Preview
ঢাকা, ২০ বৃহস্পতিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৫ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গাড়িতে চিকিৎসককে ধর্ষণচেষ্টা, পাঠাও চালক গ্রেফতার

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৯ জুলাই ২০১৮, ০৪:৪৭ PM আপডেট: ২৯ জুলাই ২০১৮, ০৪:৪৭ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

গাড়িতে এক নারী চিকিৎসককে ধর্ষণের চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে ‘পাঠাও’ কার সার্ভিসের এক চালককে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার সকালে বন্দর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) সহকারী কমিশনার আশিকুর রহমান।

ঘটনার শিকার ২৫ বছর বয়সী পেশায় চিকিৎসক ওই নারী যাত্রীর বন্দরটিলা এলাকায় বসবাস করেন। তিনি চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে সেখানে ইন্টার্নশিপ করছেন।

আর গ্রেফতার মিজানুর কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারীবাড়ী এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। তিনি বর্তমানে চট্টগ্রাম নগরের বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।

ঐ নারীর বরাত দিয়ে পাহাড়তলী থানার উপ-পরিদর্শক অর্ণব বড়ুয়া জানা যায়, গত মঙ্গলবার ওই চিকিৎসক মেডিকেল কলেজে যাওয়ার জন্য বের হয়ে ‘পাঠাও’ কল করেন। পরে মিজানুর রহমান নারী যাত্রীকে তার গাড়িতে করে গন্তব্যে পৌঁছানোর জন্য রওনা দেন বন্দরটিলা এলাকা থেকে। কিন্তু বৃষ্টি হওয়ায় রাস্তায় যানজটের অজুহাতে সেই যাত্রীকে মেডিকেলের দিকে না নিয়ে মিজানুর রহমান পাহাড়তলী টোল রোডে নির্জন জায়গায় নিয়ে যান। সেখানে আকস্মিক গাড়ি থামিয়ে মিজানুর পেছনের আসনে প্রবেশ করে। ওই সময় নারী যাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন তিনি। এরপর একপর্যায়ে গাড়ি থেকে বের হতে সক্ষম হন ওই যাত্রী। এক মোটরসাইকেল আরোহী সেই নারী যাত্রীকে চিৎকার করতে দেখে এগিয়ে আসেন। আর তখন গাড়িতে থাকা যাত্রীর মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যান মিজানুর রহমান।

এসআই আরও বলেন, এ ঘটনার পর ওই কিশোরী আমাদের কাছে অভিযোগ করেন। প্রযুক্তির সহায়তায় রবিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়।

Bootstrap Image Preview