Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

খাবারের মান ভালো না বলাতে ক্রেতাকে পিটিয়ে হত্যা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ১০:৪৬ AM আপডেট: ১৪ মার্চ ২০১৮, ১০:৪৬ AM

bdmorning Image Preview


আন্তর্জাতিক ডেস্ক-

খাবারের মান নিয়ে প্রশ্ন করেছিলেন এক ক্রেতা। তার এমন প্রশ্নে বেজায় চটে যায় সেই খাবারের দোকানের তিন কর্মচারি। রাগে চেয়ারের ভাঙা হাতল দিয়ে তাকে পিটিয়ে হত্যা করে তারা। সোমবার পুলিশ সেই তিন কর্মচারিকে গ্রেফতার করেছে।

রবিবার ঘটনাটি ঘটে দিল্লির প্রীত বিহার এলাকায়। পুলিশ জানিয়েছে, ৩০ বছরের পবন সেই এলাকার একটি হোটেলে গিয়েছিলেন। কিন্তু ধাবার খাবার দেখে অসন্তোষ প্রকাশ করেন তিনি। এমনকি খাবারের মানও ভালো ছিল না বলে অভিযোগ করেন।

এরপর সেই দোকানের কর্মচারিদের সঙ্গে তার বচসা হয়। এরপর রাগের মাথায় হোটেলের তিন কর্মী ভাঙা হাতল দিয়ে তাকে বেধড়ক মারে। পিঠে, কাধে, মাথায় গুরুতর আঘাত পান পবন। তাকে ওই অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরুর কিছুক্ষণ পরই মারা যায় সে।

এরপরই পুলিশ সেই ধাবার তিন কর্মী শচিন গোবিন্দ ও করনকে গ্রেফতার করে। তাদের বিরুদ্ধে খুনের ধারায় মামলা দায়ের করা হয়েছে। এই প্রথম নয়, এরকম ঘটনার বেশ কিছু নজির রয়েছে। খাবারের মান নিয়ে প্রশ্ন করায় ক্রেতাদের গায়ে গরম তেল ছুঁড়ে মারে এক ফুড স্টলের মালিক। দিল্লি পুলিশ জানিয়েছে, তুচ্ছ বিষয়ে খুন করার ঘটনা রাজধানীতে ১৮ শতাংশ অনেক বেড়ে গেছে।

Bootstrap Image Preview