Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

২৫ কোটি টাকায় তরুণীর কুমারিত্ব কিনল আরবের ব্যবসায়ী!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৭, ০৫:২৬ PM
আপডেট: ১৯ নভেম্বর ২০১৭, ০৫:২৬ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

২৫ কোটি টাকায় (২৫ লাখ ইউরো) ১৯ বছর বয়সী এক মার্কিন মডেলের কুমারিত্ব কিনল সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) এক ব্যবসায়ী।  যিনি মডেল ফ্যাশন জগতে ‘গিসেলে’নামে পরিচিত। গিসেলের জন্য অর্থ খরচ করা আবুধাবির ওই ব্যবসায়ীর পরিচয় প্রকাশ করা হয়নি। নিরাপত্তার ঘেরাটোপে গিসেলকে নিয়ে যাওয়া হবে তাঁর কাছে।

এ বিষয়ে গিসেল বলেন, ‘আমি স্বপ্নেও ভাবিনি নিলাম থেকে এত অর্থ আসবে। আমার স্বপ্ন যেন সত্যি হলো।’ গিসেল জানান, তাঁর কুমারিত্ব বিক্রিকে অনেকেই নেতিবাচক হিসেবে নিয়েছেন। তবে অনলাইনে কুমারিত্ব বিক্রির বিষয়টি সম্পূর্ণ নারী স্বাধীনতার বিষয়।

লন্ডনভিত্তিক সংবাদমাধ্যম দ্য সানের বরাত দিয়ে দি ইনডিপেন্ডেন্টের খবরে বলা হয়, গিসেলকে কুমারিত্ব বেচতে সাহায্য করেছে সিনডারেলা এসকর্ট নামে একটি ওয়েবসাইট। ওয়েবসাইটটি কুমারিত্ব নিলামে তোলে এবং সর্বোচ্চ অর্থদাতার কাছে বিক্রি করে। সেখানে বলা হয়, প্রাপ্ত অর্থ গিসেলের লেখাপড়ার কাজে ব্যবহার করা হবে।

প্রসঙ্গত, সিন্ডেরেলা এসকর্টস-এর কর্মকাণ্ড নিয়ন্ত্রিত হয় জার্মানির ডর্টমুন্ড থেকে। ২৭ বছর বয়সি জ্যান জ্যাকোবিয়েলস্কি এর মালিক। এর আগে ২০১৬ সালে সিন্ডারেলা এসকর্টের মাধ্যমে হংকংয়ের এক ব্যবসায়ীর কাছে নিজের কুমারিত্ব নিলামে বিক্রি করেন রোমানিয়ার মডেল আলেকজান্দ্রা কেফ্রেন। এরপর এই সাইট রাতারাতি বিখ্যাত হয়ে ওঠে।

Bootstrap Image Preview