Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ভালবাসার এই দিনটি কেমন যাবে আপনার 

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:২৯ AM
আপডেট: ১৪ ফেব্রুয়ারী ২০১৮, ১০:২৯ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

আপনার বৈবাহিক ও প্রেমজীবনে শান্তি এলেও সাবধান থাকবেন। কারণ আপনার সঙ্গীর তরফ থেকে অধৈর্য বা অতি আবেগপ্রবণ মনোভাবের মুখোমুখি হতে পারেন। ইতিবাচক শিহরণ মনে দোলা দেবে। আপনি যাকে পেতে ইচ্ছুক, তিনি আপনার ডাকে সাড়া দিতে পারে। যাকে ভালোবাসবেন তার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বর্তমান সম্পর্ক নতুন রূপে আপনার সামনে ধরা দিতে পারে। ইতিবাচক সিদ্ধান্ত নিতে আপনাকে প্রভাবিত করবে। যারা সম্পর্ক নিয়ে দোটানায় রয়েছেন, তারা আজ কোনো সিদ্ধান্ত নিতে পারেন। যারা সিঙ্গেল তাদের জীবনে ভালো বন্ধুত্ব তৈরি হতে পারে। পরে তা ভালোবাসায় বদলে যেতে পারে।

মিথুন: (২২মে – ২১ জুন)

যদি কাউকে প্রেম প্রস্তাব দেওয়ার কথা ভেবে থাকেন তবে তাকে বলে ফেলতে পারেন। যার সম্পর্ক বিয়েতে পরিণত হতে পারে। একাধিক প্রেমের সম্পর্ক বজায় রাখলে সাবধান থাকুন, ধরা পড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সম্পর্কে তিক্ততা তৈরি হতে পারে। তবে আলোচনার মাধ্যমে সমাধান হতে হবে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

প্রেম ও বৈবাহিক জীবনে মধুরতা বাড়বে। আজ প্রেম বিষয়ে আপনার ব্যস্ততা ও প্রেমের সম্পর্কে গভীরতা আসবে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। আপনি খোশমেজাজে থাকবেন। প্রেমের জন্যে সুনির্দিষ্ট সময় এটা। ছোটখাটো প্রেমগুলো ভালোবাসায় বদলে যাবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

আপনার প্রেম দিন দিন পরিপক্বতা আসবে। কিন্তু আপনার প্রেমের মানুষের সঙ্গে সরাসরি দেখা না হওয়ার পরিস্থিতিও তৈরি হতে পারে। তবে তার জেরে আপনার সম্পর্কে কোনো আঁচ আসবে না। তবে একাধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সে বিষয়ে সজাগ থাকুন। না হলে আসল সম্পর্ক বিয়েতে পরিণত হবে না।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

আপনার প্রেম জীবন আবেগে মোড়া। আজ ভালোবাসার মানুষটির সঙ্গে আপনার দেখা হতে পারে। যারা বিবাহিত তাদের জন্যও দিনটি দারুণ যাবে। একা যারা রয়েছেন তাদের জীবনে সঙ্গী জুটিয়ে দেবে গ্রহ-নক্ষত্র। তবে প্রেমে টুইস্ট থাকতে পারে, সে বিষয়ে সতর্ক থাকতে হবে।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

আপনার প্রেম জীবন কিছুটা জটিল হতে পারে। এমনকী প্রেমের ক্ষেত্রে তৃতীয় কোনো ব্যক্তি প্রবেশ করতে পারে। তবে মাথা ঠাণ্ডা রেখে পরিস্থিতি জয় করতে হবে আপনাকে। নিজের ইগো বড় করে দেখবেন না। নিজের সঙ্গীর কাছ থেকে বেশি কিছু আশা করবেন না।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

প্রেমের ক্ষেত্রে ভালো সময় কাটবে। আপনি প্রেমের ক্ষেত্রে দারুণ সাফল্য পেতে পারেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে চাইলে ছোটখাটো কম্প্রোমাইজ করতে হতে পারে। প্রেমে পারিবারিক সমস্যা সামনে আসতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

জীবনে প্রেম জোরালোভাবে আসতে পারে। তবে আবেগ নিয়ন্ত্রণে রাখবেন। নিজের কথা বলার উপর নিয়ন্ত্রণ রাখুন। সম্পর্কে কোনো

ভুল বোঝাবুঝি যাতে না হয় সেদিকে খেয়াল রাখুন। বিপরীত লিঙ্গের কাছে আপনি আকর্ষণীয় হয়ে উঠবেন। তবে একজন সঙ্গীর সঙ্গেই সম্পর্কে থাকুন। না হলে সারাজীবন সমস্যায় থাকতে হবে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

জীবনসঙ্গীর কাছ থেকে আপনি কোনো দামি উপহার পাওয়ার আশা করতে পারেন। প্রেম সম্পর্কের সূচনার দিনটি খুব সুন্দর সময়। প্রেম-বিয়েতে পরিণত হওয়ার জন্য দ ‘জন সহমত প্রকাশ করতে পারেন। তবে বিয়ে করার জন্য অপেক্ষা করতে হবে। প্রেম নিয়ে সমস্যার যোগ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

আজ বেশি তীব্রতা ও আবেগ অনুভব করবেন। সঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। এই সুযোগের সদ্ব্যবহার করার চেষ্টা করুন। সম্পর্ক ভেঙে যাওয়ার ভয় আপনার মনের মধ্যে দাপিয়ে বেড়িয়েছে তা ক্রমে হালকা হতে থাকবে। ভালো সাজার জন্য নিজের সম্পর্কে মিথ্যা কোনো ছবি সঙ্গীর কাছে তুলে ধরবেন না। প্রেমের জন্য দিনটি শুভ। উপহার বিষয়ে লাভবান হতে পারেন।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

একাধিক সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। তাই বুঝে সিদ্ধান্ত নিন। সম্পর্কের প্রতি আপনার মনোভাব ও বিশ্বস্ততাই আপনাকে টিঁকিয়ে রাখবে। সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। প্রেম মিয়ে সমস্যার যোগ আছে।

Bootstrap Image Preview