Bootstrap Image Preview
ঢাকা, ২০ মঙ্গলবার, নভেম্বার ২০১৮ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ভালোবাসার পাখিরা যেভাবে কাটাতে চায় ২০১৮

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০১ জানুয়ারী ২০১৮, ০৮:১৯ PM
আপডেট: ০২ জানুয়ারী ২০১৮, ০১:২২ PM

bdmorning Image Preview


রায়হান শোভন।।

দিনের পর রাত আসে আর রাতের পর দিন, এটাই প্রকৃতির স্বাভাবিক নিয়ম। তেমনি একটি বছরকে বিদায় জানিয়ে আমরা বরণ করে নেই আর একটি নতুন বছর। প্রত্যকটি জিনিসের ভালোমন্দ দুটো দিকই থাকে। একটি পুরো বছর মানুষের ভালোমন্দ সবকিছু মিলিয়েই যায়। একটি নতুন বছর আসার ফলে পুরাতন বছরটি ক্যালেন্ডারের পাতা থেকে বিলীন হয়ে যায় ঠিকই কিন্তু হারিয়ে যাওয়া বছরটিতে ভালোবাসার মানুষটির সাথে জড়িয়ে থাকা স্মৃতিগুলো থাকে চির অম্লান।

প্রেমিক-প্রমিকাদের ২০১৭ কেমন গেছে আর কেমন করে কাটাতে চান ২০১৮ সেসব বিষয়ে বেশ কয়েকজন প্রেমিক যুগলদের মতামত বা ইচ্ছার বহিঃপ্রকাশ নিচে তুলে ধরা হলো-

পাখি ও আকাশ দীর্ঘ ৬ বছর যাবত প্রেম করছেন। ৩১শে ডিসেম্বর তাদের ভালোবাসাময় ৬ বছর পূর্ণ হলো। পাখি বলছেন অনেক ভালোমন্দ নিয়ে আমাদের ২০১৭ কাটলো। আমি আশা করছি আমদের নতুন বছর খুব ভালো কাটবে। সকল দ্বিধা-দ্বন্দকে ভুলে আমারা আমাদের নতুন বছরকে সুখকর স্মৃতি দিয়ে ভরিয়ে তুলতে চাই। বিগত ৬ বছরের ধারাবাহিকতায় আমি আমার সারাটা জীবন আমার ভালোবাসার মানুষ আকাশের সাথে কাটাতে চাই।

অবনী ও সৌরভ পড়াশোনা করছেন একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে। দীর্ঘ দুই বছরের প্রেম তাদের। এই দুই বছর নানা চড়াই-উতরাই এর মাধ্যমে কাটিয়েছে। তারা আশা করছেন ২০১৮ সালে তাদের প্রেম একটি নতুন মাত্রা পাবে। তারা দুজন সারা জীবন স্বয়নে-স্বপনে এক সাথে কাটাতে চায়।অবনী বলেন, এ বছর আমি সৌরভের সাথে অনেক জায়গায় ঘুরে নতুন বছরটাকে আমাদের স্মৃতির ক্যালেন্ডারে স্মরণীয় করে রাখতে চাই। আমি বিডিমর্নিং এর পক্ষ থেকে বলতে চাই আমি সৌরভকে অনেক ভালোবাসি এবং সারা জীবন ভালোবেসে যাবো।

নিভা ও অন্তিম প্রেম করছেন প্রায় বছর খানেক ধরে। অনেক উত্থান আর পতনের মাধ্যমে তাদের ২০১৭ সাল কেটেছে। নতুন বছরে তারা আর কোনো পতনের সম্মুখীন হতে চান না তারা। নিভা বলেন, অন্তিম আমাকে খুব ভালোবাসে। ভালো-মন্দ দুটো মিলিয়েই কেটেছে আমাদের ২০১৭। আমি বিডিমর্নিং এর মাধ্যমে আমার প্রিয় মানুষটিকে বলতে চাই, অন্তিম আমিও তোমাকে অনেক ভালোবাসি। তবে একটা কথা আমি এই নতুন বছরে উঁচু গলার স্বর শুনতে চাইনা। এর মানে এই না তুমি তোমার পাগলামি কমিয়ে দিবে। তুমি যেমন আছো ঠিক তেমনই থাকো। শুধু ভালোবাসার মাত্রা বাড়িয়ে আমার ভুবনকে রাঙিয়ে তোলো। আমি শুধু ২০১৮ নয় সারাটি জীবন তোমার হয়ে থাকতে চাই। তুমি থাকবে তো সারাটি জীবন আমার পাশে? অন্তিম বলেন, আমাদের অনেক পরিস্থিতির মধ্য দিয়ে বিগত বছর পার হয়েছে। অনেক স্মৃতি-বিস্মৃতির মাঝে কখনো হারিয়ে যাইনি। যেদিন প্রথম তোমার হাত ধরেছিলাম সেদিন তোমকে একটা কথা বলেছিলাম যে আমি আজকে তোমার হাতটি ধরলাম এই হাতটি কখনোই ছাড়বো না। আমি তোমার পাশে সারাজীবন কাটাতে চাই। আর হ্যা শুধু ২০১৮ না, আর কোনদিন তোমার সাথে উচ্চস্বরে কথা বলবো না।

এখানে কয়েকজন ভালোবাসার পাখির ভালোবাসার গল্প আমারা শুনলাম। জগতের সকল ভালোবাসার মানুষগুলো ভালো থাকুক এবং তাদের আশপাশের মানুষগুলোকে ভালো রাখুক। তাদের ভালোবাসার শক্তি দিয়ে জগতের সকল কালিমা মোচোন করুক।

Bootstrap Image Preview