Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

প্রেমিক বলছে 'খুব কষ্ট হচ্ছে', প্রেমিকা বলছে 'তুই মরে যা'

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২২ জুলাই ২০১৮, ১১:১০ PM
আপডেট: ২২ জুলাই ২০১৮, ১১:১০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

চিত্রনাট্য নয়। মর্মান্তিক এই ঘটনাটি বাস্তবেই। বিষপানের পরে গ্লাস ভরা বিষের ছবি সাবেক প্রেমিকাকে পাঠিয়ে প্রেমিক বলছে, 'খুব কষ্ট হচ্ছে'। অপর দিক থেকে লাইভ চ্যাটে ম্যাসেজ আসছে 'তুই মরে যা'। আর এই নিয়ে তোলপাড় শুরু হয়েছে ভারতের জলপাইগুড়ির পান্ডাপাড়া এলাকায়। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে আটক করা হয়েছে ওই কিশোরীকে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, তারা জলপাইগুড়ি পান্ডাপাড়া এলাকায় পাশাপাশি দুই গলির বাসিন্দা। বছর চারেক ধরে চলছিল প্রেমের সম্পর্ক। মাস কয়েক আগে ছাড়াছাড়ি হয়ে যায়। গত ৬ জুলাই দুপুরে বছর আঠেরোর সৌপ্তিক মণ্ডল ঘটিয়ে ফেলে এই মর্মান্তিক কাণ্ড। এর পরে তাকে নিয়ে যাওয়া হয় জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখান থেকে শিলিগুড়ির এক নার্সিংহোম ও পরে নয়াদিল্লি। তাতেও শেষরক্ষা হয়নি। ১৬ জুলাই মৃত্যুর কোলে ঢলে পড়ে জলপাইগুড়ি জেলা স্কুলের ছাত্র সৌপ্তিক।

ঘটনার পর মেয়েটি নিজেই থানায় এসে আত্মসমর্পণ করলে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তাকে আটক করা হয়। সাইবার বিশেষজ্ঞদের সঙ্গে কথা বলে তদন্ত চালাচ্ছে পুলিশ।

ওই কিশোরী পুলিশকে জানিয়েছে, তার সঙ্গে সৌপ্তিকের আগে সম্পর্ক ছিল ঠিকই, কিন্তু ১৩ ফেব্রুয়ারির পর থেকে আর ছিল না। ম্যাসেজের পর ম্যাসেজে সৌপ্তিক তাকে উত্যক্ত করলে সে হয়তো একটা-দুটো উত্তর দিত। মৃত্যু খুব দুঃখের, কিন্তু এই ঘটনার জন্য সে দায়ী নয় বলেই দাবি ওই কিশোরীর।

সৌপ্তিকের পরিবারের পক্ষ থেকে এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে।

Bootstrap Image Preview