Bootstrap Image Preview
ঢাকা, ২৫ মঙ্গলবার, সেপ্টেম্বার ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আবারও বিমানে নারীর সামনে হস্তমৈথুন!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০২ জুন ২০১৮, ১০:৪১ PM আপডেট: ০২ জুন ২০১৮, ১০:৪১ PM

bdmorning Image Preview


আন্তর্জতিক ডেস্ক-

কুয়ালালামপুর থেকে ঢাকাগামী (মালিন্দো এয়ারের) ফ্লাইটে বাংলাদেশি এক যুবক নগ্ন হয়ে হস্তমৈথুন ও বিমানের ফ্লাইট এটেন্ডেডকে হামলার কারণে গ্রেফতার হন। ফ্লাইট চলাকালে বিমানে সিটে বসে নগ্ন হয়ে তার ল্যাপটপে পর্ন মুভি দেখছিল ও হস্তমৈথুন করে। সেই রেশ কাটতে না কাটতেই ফের এমন ঘটনার পুনঃরাবৃত্তি করে বিমানে প্রকাশ্যে হস্তমৈথুন করল আরেক যুবক।

গত মঙ্গলবার সাউথওয়েস্ট এয়ারলাইন্সের একটি বিমান লাস ভেগাস থেকে ফিলাডেলফিয়া যাচ্ছিল। ভরা বিমানে লোকজনের সামনেও বিন্দুমাত্র ইতস্তত বোধ করেননি ওই যুবক। সহযাত্রীদের মধ্যে নারীরা থাকলেও তিনি নিজের কাজ থামাননি। বিমান যাত্রার সময়েই হাতের আইপ্যাডটিতে পর্ন ছবি চালিয়ে নির্বিকার ভাবে হস্তমৈথুন করে চললেন এক যুবক।

জানা যায়, ওই যুবক পর্ন ছবি দেখছিলেন হেডফোন ছাড়াই, সাউন্ড সহকারে। আর গোটা যাত্রা পথেই চলছিল হস্তমৈথুন! পরে ওই বিমানেরই এক নারী যাত্রী এলি শারিয়াত তীব্র ক্ষোভের সঙ্গে টুইট করে গোটা ঘটনাটি জানান। দ্রুত ইন্টারনেটে ছড়িয়ে পড়ে টুইটটি।

আন্তর্জাতিক এক গণমাধ্যমের খবর, তার পরেই নড়ে-চড়ে বসে বিমান কর্তৃপক্ষ। এমন ঘটনার বিব্রত প্রতিবাদে শেষ পর্যন্ত ওই বিমান কর্তৃপক্ষ গোটা বিষয়টি তুলে ধরার জন্য শারিয়াতকে ধন্যবাদ জানায়।

অন্যদিকে সাউথওয়েস্ট এয়ারলাইন্সের কর্মীরা এমন কিছু খেয়াল করেননি বলেও দাবি করেন ওই বিমান কর্তৃপক্ষ। অনভিপ্রেত এই ঘটনা যেন ভবিষ্যতে না ঘটে, সে দিকে নজর রাখার কথাও জানিয়েছে তারা।

Bootstrap Image Preview