Bootstrap Image Preview
ঢাকা, ১৯ শুক্রবার, অক্টোবার ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার তরুণ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০১৮, ০৯:৫৭ PM
আপডেট: ২২ এপ্রিল ২০১৮, ০৯:৫৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

মাকে ধর্ষণের অভিযোগে ২২ বছরের এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল শনিবার ভারতের গুজরাতের পাঠান শহরের জলচক এলাকা থেকে মায়ের অভিযোগের ভিত্তিতে পর্নোগ্রাফিতে আসক্ত ওই তরুণকে গ্রেফতার করা হয়। খবর ডেকান ক্রনিকল।

মায়ের অভিযোগের বরাত দিয়ে পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত ১টার দিকে ওই তরুণের ৪৬ বছর বয়সী মা নিজের ঘরে ঘুমাচ্ছিলেন। এ সময় পানি খাওয়ার নাম করে ঘরে প্রবেশ করেন ওই তরুণ। পরে হঠাৎ তিনি মাকে জাপটে ধরেন। তার মা যাতে চিৎকার করতে না পারে, সে জন্য মুখে কাপড় গুঁজে দেন তিনি। এর পরই তিনি মাকে ধর্ষণ করেন।

পুলিশের কাছে ওই নারী অভিযোগ করেছেন, এর আগেও তার ওই ছেলে তাকে যৌন নির্যাতনের চেষ্টা করেছেন। এ ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েছে তিনি। পরে তিনি সব কিছু তার রাজমিস্ত্রি স্বামীকে বলেন। বড় ছেলের সঙ্গে কথা বলে তার স্বামী থানায় লিখিত অভিযোগ করতে বলেন।

পুলিশের প্রাথমিক তদন্তে উঠে এসেছে, রাতে দীর্ঘক্ষণ ধরে মুঠোফোনে পর্নোগ্রাফিক ভিডিও দেখতেন ওই তরুণ। মা ও ২০ বছরের বোনের সামনেও ওই তরুণ এভাবে ভিডিও দেখতেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাঠান বি বিভাগের পুলিশ স্টেশনের উপপরিদর্শক (এসআই) আর এম রবারি বলেন, ‘ওই তরুণকে গ্রেফতার করা হয়েছে। আমরা অভিযুক্ত আর তার মা, দুজনেরই মেডিকেল পরীক্ষা করব। ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ এবং ৫০৪ ধারা অনুযায়ী, ওই তরুণের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়েছে।’

Bootstrap Image Preview