Bootstrap Image Preview
ঢাকা, ২৩ রবিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ট্রেনের সামনে ঝাঁপ দিলেন নিঃসন্তান দম্পতি!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১০:৩০ PM আপডেট: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ১০:৩০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং ডেস্ক-

ট্রেনে কাটা পড়ে মৃত্যু হল এক দম্পতির। রেল পুলিশের প্রাথমিক তদন্তে অনুমান ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে ওই দম্পতি আত্মহত্যা করেছে।

সোমবার রাতে বাঁকুড়া-ভেদুয়াশোল স্টেশনের মাঝে দু’জনের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়। মৃতদের নাম অসীম বন্দ্যোপাধ্যায় (৪৬) ও পায়েল বন্দ্যোপাধ্যায় (৪০)। এরা বাঁকুড়া বিষ্ণুপুর শহরের বাসিন্দা।

পুলিশ সূত্রে খবর, বছর দশেক আগে বিষ্ণুপুরের বাসিন্দা অসীম বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বাঁকুড়া শহরের লালবাজারের পায়েলের বিয়ে হয়। বিয়ের দীর্ঘদিন পরেও সন্তান না হওয়ায় মানসিক অবসাদে ভুগছিলেন ওই দম্পতি। বিয়ের পর হরিয়ানায় নিজের কর্মক্ষেত্রে স্ত্রীকে নিয়ে যান অসীম।

সেখানে বেশ কিছু দিন থাকার পর ওখানের কাজ ছেড়ে বাড়ি ফিরে আসেন। পরে ২০১৩ সাল থেকে বাঁকুড়া শহরের লালবাজারের কামারপাড়ায় একটি ভাড়া বাড়িতে থাকছিলেন ওই দম্পতি। মৃত অসীম বন্দ্যোপাধ্যায় পুজা-পাঠের পাশাপাশি সম্প্রতি বিষ্ণুপুরে একটি রং কারখানায় কাজ করছিলেন।

মৃতা পায়েল বন্দ্যোপাধ্যায়ের দাদা সুদন কর্মকার বলেন, সোমবার বাড়ি থেকে বিষ্ণুপুর যাওয়ার কথা বলে দু’জনে বেরিয়েছিলেন। পরে খবর পাই ট্রেনে দু’জনে কাটা পড়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে দেহ শনাক্ত করি।

Bootstrap Image Preview