Bootstrap Image Preview
ঢাকা, ২৩ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

অবশেষে পিছু হটেছেন ভারতী ঘোষ

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ১০:১১ PM
আপডেট: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ১০:১১ PM

bdmorning Image Preview


আন্তর্জাতিক ডেস্ক-

অবশেষে পিছু হটেছে পশ্চিমবঙ্গের আলোচিত সাবেক পুলিশ কর্মকর্তা ভারতী ঘোষ। দুর্নীতি ও প্রতারণার মামলার আসামি ভারতী ঘোষের বাড়ি তল্লাশি করে পশ্চিমবঙ্গের সিআইডি। এর প্রতিবাদে সিবিআই দিয়ে ঘটনার তদন্ত চেয়ে গত ৫ ফেব্রুয়ারি হাইকোর্টে আবেদন করেন ভারতী ও তার স্বামী। কিন্তু রোববার সেই আবেদন প্রত্যাহারের আরজি জানিয়েছেন তিনি।

ভারতী ঘোষে ফ্ল্যাটে সিআইডির বিরুদ্ধে বেআইনিভাবে তল্লাশির অভিযোগ এনে কলকাতা হাইকোর্টে সিবিআই তদন্তের আরজি জানিয়ে মামলা করেছিলেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ ও তার স্বামী এম এ ভি রাজু। সোমবার বিচারপতি দেবাংশু বসাকের এজলাসে ভারতীর আইনজীবী দেবকুমার চৌবে মামলাটি প্রত্যাহার করার আরজি জানান।

বিষয়টি বাদ সাধেন অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত। মামলা প্রত্যাহার করতে গেলে সাপ্লিমেন্টারি এফিডেভিট কপি জমা দেয়ার দাবি জানান তিনি। যদিও বিচারপতি স্পষ্ট জানিয়ে দেন, মামলাকারী চাইলে মামলা প্রত্যাহার করতেই পারেন। সেই স্বাধীনতা তার রয়েছে। এরপরেই বিচারপতি ভারতী এবং তার স্বামীর সিবিআই আরজির মামলাটি খারিজ করে দেন।

সিআইডিকে আটকাতে গত ৫ ফেব্রুয়ারি হাইকোর্টে মামলা করেন ভারতী। কিন্তু তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হওয়ার পর সেই আবেদন ধোপে টিকবে না, বুঝে নিয়েই ভারতী তার আইনজীবীদের ওই আবেদন প্রত্যাহার করে নিতে বলেছেন বলে মনে করছেন সংশ্লিষ্ঠরা।

Bootstrap Image Preview