Bootstrap Image Preview
ঢাকা, ২৪ সোমবার, সেপ্টেম্বার ২০১৮ | ৯ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সবাইকে চমকে দিয়ে আমিরাতের প্রিন্সের মুখে ‘জয় শ্রী রাম‘ (ভিডিও)

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ১০:৫৪ PM আপডেট: ১১ ফেব্রুয়ারী ২০১৮, ০৯:৩৯ AM

bdmorning Image Preview


আন্তর্জাতিক ডেস্ক-

সবাইকে চমকে দিয়ে সংযুক্ত আরব আমিরাতের প্রিন্স মুহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান ‘জয় শ্রী রাম’ সম্বোধন করে একটি বক্তব্য দিয়েছেন। আরব রাজপুত্র বলছেন ‘জয় শিয়া রাম’৷ এতেই ফের চমকে গিয়েছে দুনিয়া৷

ইসলামি রাষ্ট্র তথা আরব দুনিয়ার অন্যতম দেশ সংযুক্ত আরব আমিরশাহি৷ সেখানকার যুবরাজ তথা দেশটির পরবর্তী রাষ্ট্রপ্রধান হলেন মুহম্মদ বিন জায়েদ আল নাহিয়ান৷

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সফরের আগেই রামভক্ত আমিরশাহির যুবরাজের এই ভিডিও ছড়িয়ে পড়েছে৷ বিভিন্ন আন্তর্জাতিক সংবাদ সংস্থার খবর, মোদির সম্মানে আমিরশাহির জাতীয় তেল সংস্থা তাদের অফিসকে তেরঙ্গায় রাঙিয়ে দিয়েছে।

শনিবারই প্যালেস্টাইনে ঝটিকা সফর শেষ করে সংযুক্ত আরব আমিরশাহিতে যাবেন নরেন্দ্র মোদি৷ তার সফর ঘিরে এই আরব দেশটিতে ছড়িয়েছে উদ্দীপনা৷ গেরুয়া, সাদা, সবুজ মাঝে অশোকচক্র। ভারতের এই জাতীয় পতাকার রঙের লাইট দিয়ে সেজে রইল আমিরশাহির জাতীয় তেল সংস্থা।

সব আয়োজন নরেন্দ্র মোদির সে দেশে আগমনের উদ্দেশ্যে। তিনি সেই দেশে পৌঁছলেই যাতে তার নিজের দেশের পতাকা দেখতে পান সে জন্য আগের দিন থেকেই মহড়া দেওয়া হয়। সেই মহড়া চলাকালীন সামনে চলে এল এই ছবি। প্রধানমন্ত্রী যাতে পরভূম ভ্রমণের সময় মাতৃভূমির মতোই মনে করেন সেই উদ্দেশ্যেই এমন উদ্যোগ বলে জানা গিয়েছে।

https://youtu.be/Bpu06uCbBI4
Bootstrap Image Preview