Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৬ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

আজ অনলাইন দুনিয়ায় প্রকাশ পাবে পড়শীর ‘রাস্তা’

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৬ এপ্রিল ২০১৮, ০১:২০ PM
আপডেট: ২৬ এপ্রিল ২০১৮, ০১:২০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

পড়শী বর্তমানে তরুণ প্রজন্মের কাছে খুব পরিচিত একটি নাম। সাবলীল গায়কী আর নজরকাড়া গ্ল্যামার নিয়ে অনেকেরই হৃদয় ছুঁয়েছেন তিনি। এবার আসছেন নতুন মিউজিক ভিডিও নিয়ে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় অনলাইন দুনিয়ায় প্রকাশ পাবে পড়শীর ‘রাস্তা’ নামের মিউজিক ভিডিওটি।

প্রায় এক বছর পর নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির হচ্ছেন পড়শী। এই সঙ্গীত তারকা বলেন, ‘এক বছর আমি মূলত সিনেমায় প্লেব্যাক করেছি, স্টেজ শো করেছি। আর পড়ালেখার ব্যস্ততা তো ছিলই। সব মিলিয়ে কোনো সিঙ্গেল ট্র্যাক কিংবা মিউজিক ভিডিও করা হয়নি।’ অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ব্যানারে আসছে এটি। গানের কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সঙ্গীত করেছেন জুয়েল মোর্শেদ। রক ধাঁচের গানটি শুরু হয়েছে এভাবে- ‘রাস্তা দিয়ে হাঁটি যখন বোকার মতো চেয়ে থাকো/বলছি শোনো সাহস নিয়ে সামনে এসে আমায় ডাকো।’

পুরান ঢাকার একটি শুটিংস্পটে সেট তৈরি করে দুই দিন চিত্রায়িত হয়েছে গানটির ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক (প্রেক্ষাগৃহ)। ডিওপি ছিলেন রাজু রাজ।

পড়শী বলেন, ‘গানটির কথা আমার কাছে বেশ মজার লেগেছে। পুরোপুরি প্রেমের গান। গাইতে গিয়ে বেশ মজা পেয়েছি। আর ভিডিওতে তো আমি একবারেই ভিন্নরূপে দর্শক-শ্রোতার সামনে হাজির হচ্ছি। আশা করি দর্শক-শ্রোতারাও গানটির অডিও এবং ভিডিও খুব এনজয় করবেন।’

পরিচালক জানান, অনেকটা ভিন্ন আঙ্গিকেই নির্মিত হয়েছে ‘রাস্তা’ গানটির ভিডিও। ভিডিওতে আমরা একজন তারকার প্রতিদিনের জীবন-যাপন তুলে ধরার চেষ্টা করেছি। এতে অভিনয় করেছেন পড়শী নিজেই।

Bootstrap Image Preview