Bootstrap Image Preview
ঢাকা, ২২ শনিবার, সেপ্টেম্বার ২০১৮ | ৬ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

জামিন মেলেনি নওশাবার !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২০ আগস্ট ২০১৮, ০৬:০২ PM আপডেট: ২০ আগস্ট ২০১৮, ০৬:০২ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

জামিন পাননি অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ। নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন চলারত সময়ে গুজব ছড়ানোর দায়ে তথ্যপ্রযুক্তি আইনে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়। এ মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা।

জানা যায়, অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ শারীরিকভাবে অসুস্থ থাকায় মামলা চলাকালীন সময়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয় তাকে। পরে চিকিৎসা শেষে তাকে আদালতে হাজির করা হয়। এ সময় তাকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে রাখার আবেদন করা হয়। অপরদিকে তার আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মাহমুদা বেগম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শুক্রবার (১০ আগস্ট) ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী। রবিবার (৫ আগস্ট) ঢাকা মহানগর হাকিম মাজহারুল হকের আদালত চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার এজাহার থেকে জানা যায়, শনিবার (৪ আগস্ট) কাজী নওশাবা নিজের ফেসবুক থেকে অত্যন্ত আবেগী কণ্ঠে লাইভ ভিডিও সম্প্রচার করে বলেন যে, ‘জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করিয়া একজনের চোখ উঠাইয়া ফেলেছে এবং চারজনকে মেরে ফেলেছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন।’

এ ঘটনায় রোববার (৫ আগস্ট) র‌্যাব-১ এর ডিএপি আমিরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সালের ৫৭(২) ধারায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি দায়ের করেন।

Bootstrap Image Preview