Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

তারকাদের বাড়ির বিদ্যুৎ বিল কত?

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১০ আগস্ট ২০১৮, ১২:৩৩ PM
আপডেট: ১০ আগস্ট ২০১৮, ০৪:৩৩ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউড তারকাদের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি বিষয় জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। বলা যায়, পর্দার চেয়ে ব্যক্তি জীবনের প্রতি বেশি আকৃষ্ট। তারকারা তাদের বিলাসবহুল ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়ই আলোচনায় আসেন। জীবন-যাপনের নানা উপকরণের পেছনে তারা লাখ লাখ টাকা খরচ করেন। চলুন জেনে নেয়া যাক তারকাদের কার বাড়ির বিদ্যুৎ বিল কত-

অমিতাভ বচ্চন: বলিউড শাহেনশাহ বিগ-বি অমিতাভ বচ্চন তার বান্দ্রার বাড়ির আশপাশে সবসময় ভক্ত অনুরাগীরা ভিড় জমান। কেউ কেউ নাকি এসে থেকে যেতে চান সেখানে। অমিতাভের বাড়ির প্রতি মাসের বিদ্যুত বিল ভারতীয় মুদ্রায় ২২ লক্ষ টাকার নিচে যেতেই চায়না।

শাহরুখ খান: কিং খানের বাড়ি ‘মান্নাত’ মুম্বাইয়ের বান্দ্রার ‘ভিউ পয়েন্ট’ এ। এ বাড়িকে ঘিরে ভক্ত অনুরাগীরা ভিড় জমিয়ে রাখে সবসময়। প্রতি মাসে শাহরুখ খানকে তার মান্নাত বাড়ির জন্য বিদ্যুৎ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় প্রায় ৪৩ লক্ষ টাকা!

সালমান খান: বলিউড ভাইজান সালমান খানের বাড়িতে সদস্য সংখ্যা প্রচুর। নিজের এই স্বপ্নপুরীর পেছনে তার প্রতি মাসে বিদ্যুৎ বিল গুনতে হয় ভারতীয় মুদ্রায় ২৩ লক্ষ টাকা।

আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট অপচয় একেবারেই পছন্দ করেন না। রুপালি পর্দার মতো বাস্তবেও তাকে একটু বেশি সচেতন হতে দেখা যায়। তাই অন্যদের তুলনায় আমিরের বাড়ির বিদ্যুতের বিলের খরচ বেশ কম। প্রতি মাসে তার বাড়ির বিদ্যুত বিল আসে নয় লক্ষ টাকার মতো।

সাইফ আলি খান: বলিউডের ছোট নবাব সাইফ আলি খান। সঙ্গে স্ত্রী বলিউডের আরেক জনপ্রিয় তারকা অভিনেত্রী কারিনা কাপুর। এ তারকা দম্পতি থাকেন তাদের পতৌদির প্রাসাদে। তাদের এ বাড়িতে বিদ্যুত খরচ প্রতি মাসে ৩০ লক্ষ টাকার আশপাশেই ঘোরাফেরা করে।

দীপিকা পাড়ুকোন: এপার্টমেন্ট ভক্ত বলিউড কুইন দীপিকা পাড়ুকোন। পৃথিবীর নানা প্রান্তে নিজস্ব অ্যাপার্টমেন্ট রয়েছে তার। তবে শুধুমাত্র মুম্বাইয়ের বাড়ির বিদ্যুত বিলের পেছনে দীপিকার খরচ হয় ১৩ লক্ষ টাকা।

Bootstrap Image Preview