Bootstrap Image Preview
ঢাকা, ২১ বুধবার, নভেম্বার ২০১৮ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

চুপিসারে বিয়ে সারলেন মিঠুন পুত্র

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ জুলাই ২০১৮, ০৪:২৫ PM আপডেট: ১১ জুলাই ২০১৮, ০৪:৫০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ভারতের সুপারস্টার  মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো ধর্ষণ অভিযোগের নানা ঝামেলা পর চিত্রনায়িকা মাদালসা শর্মার সাথে সাত পাঁকে বাঁধা পরেছেন।

গতকাল মঙ্গলবার (১০ জুলাই) কলকাতার উটির ‘দ্য মোনার্ক হোটেল’বহুদিনের বান্ধবী দক্ষিণী অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন মিঠুন-পুত্র মহাক্ষয় চক্রবর্তী।  পারিবারিকভাবেই চুপিসাড়ে বিয়ের কাজ সেরে ফেললেন মিমো এবং মাদালসা শর্মা।

গত শনিবার (৭ জুলাই) চিত্রনায়িকা মাদালসা শর্মার সঙ্গে গাঁটছড়া বাঁধার কথা ছিলো মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। তবে তা আর হয়ে উঠতে পারেনি। কারণ মিমোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন এক তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে দিল্লির রোহিণী আদালতে মিমোর বিরুদ্ধে ধর্ষণের মামলাও দায়ের করেন এবং সেই ধর্ষণের অভিযোগে অভিযুক্ত মিমোর বিয়ের আসরেই হাজির হয় পুলিশ।

জানা যায়, প্রথমে কনেপক্ষ বিয়ের জন্য রাজি হলেও পরে বিয়ে বাড়িতে সকলের সামনে হেনস্থার স্বীকার হতে হয়। এর ফলে বিয়ের আসর ছেড়ে চলে যান তারা। তবে এ ক'দিন বলিউডপাড়ায় এ বিষয়ে বেশ গুঞ্জন শোনা যায়, বিয়ে নাকি সেদিন বাতিল হয়নি। রেজিস্ট্রি হয়ে গিয়েছিল তাদের। বিয়ের বিভিন্ন অনুষ্ঠানও পালন হয়েছে। শুধু অতিথি তালিকা ছোট করা হয়েছিল।

এদিকে বিয়ের আগে মাদালসার মা শিলা শর্মা এ বিষয় মন্তব্য করে বলেছিলেন, 'বিয়ে যেদিন ঠিক করা হয়েছে সেই দিনেই হবে।২০১৫ সালে মিমোর সঙ্গে মেয়েটির (অভিযোগকারী) দেখা হয়েছিল। সেটা আমরা জানতাম। মিমো ওর বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেছে। আর এখন ওই মেয়েটি মুখ খুলল কেন? এতদিন পর? বিয়ের ঠিক কয়েকদিন আগে? এতো অপেক্ষা করার কী ছিল? প্রত্যেকের একটা অতীত থাকে৷ আর আমরা জানি সত্যিটা কী।'

উল্লেখ্য, মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী বাবার মতো বলিউড জগতে তেমন কোনো সাড়া ফেলতে না পারলেও, ব্যাপক আলোচিত হয়েছিল মিমোর অভিনীত হরর মুভি 'হন্টেড'।

Bootstrap Image Preview