Bootstrap Image Preview
ঢাকা, ২৬ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

পাহাড়ি কন্যা নায়লা নাঈম

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৫ মে ২০১৮, ০৪:৩৮ PM আপডেট: ১৫ মে ২০১৮, ০৪:৪২ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

দেশের আলোচিত মডেল নায়লা নাঈম। তার নামের সাথে জড়িয়ে আছে উত্তাল হাওয়া। পুরনো আবেশ ছেড়ে এবার নতুন রূপে হাজির হবেন তিনি। পাহাড়ি কন্যা হয়েই প্রেমিকের যাত্রাপথে দৃষ্টি মেলবেন নায়লা।

নতুন একটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নায়লা নাঈম। সায়রা রেজার কন্ঠে ‘আসাম যাবো’ শিরোনামের গানে নায়লার সাথে জুটি বেঁধেছেন শিবলী নোমান। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন প্রগতিশীল নির্মাতা সোহেল রাজ।

এ প্রসঙ্গে সোহেল রাজ জানান, ‘প্রথমেই ধন্যবাদ জানাতে চাই আরিফুর রেজা ভাই ও সায়রা রেজা আপুকে। আপুর সাথে কাজ করতে পেরে আমি কৃতঘ্ন। সায়রা রেজার কাছ থেকে আসাম যাবো গানটির ভিডিও নির্মাণের আনুষ্ঠানিক অফার পেয়ে কোন কিছু না ভেবেই কাজটি করার জন্য আমার ভেতর আকুলতা কাজ করছিল। সিলেটের বেশকিছু পাহাড়ি জনপথ ঘুরে প্রচণ্ড রোদ এবং বৃষ্টির বাঁধা উপেক্ষা করে কাজটি শেষ করতে হয়েছে।’

নায়লা নাঈম সম্পর্কে নির্মাতা বলেন, ‘সবাই তাকে তাদের মত উপস্থাপন করে। আমি চেয়েছি নায়লা নাঈমকে মানুষ একটু ভিন্ন ভাবে দেখুক। তিনিও কাজের প্রতি বেশ মনযোগী ছিলেন। আশা করি ভিডিওটি সকলের ভালো লাগবে।’

উল্লেখ্য, এরইমধ্যে সিলেটের হবিগঞ্জে মিউজিক ভিডিওর দৃশ্যধারণ শেষ হয়েছে। বর্তমানে এটি সম্পাদনার টেবিলে রয়েছে। খুব শীঘ্রই একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে 'আসাম যাবো'।

Bootstrap Image Preview