Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মেগানের বিয়ের পোশাক নিয়ে কৌতুহল !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১১ মে ২০১৮, ০৩:৪৭ PM
আপডেট: ১১ মে ২০১৮, ০৩:৫৪ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

চলতি মাসের ১৯ মে প্রিন্স হ্যারির সঙ্গে বিবাহ বন্ধনে বাঁধা পড়তে যাচ্ছেন হলিউডের জনপ্রিয় অভিনেত্রী, মডেল এবং মানবাধিকার কর্মী রেচল মেগান মার্কেল। গেলো বছরের ২৭শে নভেম্বরে ইংল্যান্ডের রাজপরিবারের রাজপুত্র, রাণী এলিজাবেথের নাতি হ্যারির সাথে তার বাগদান সম্পন্ন হয়েছে।

মেগান মার্কেলের ফ্যাশন নিয়ে আগে এত মাথা ঘামাতেন না কেউ। তিনি নিজেও সাজপোশাক নিয়ে তেমন ভাবতেন না। কিন্তু এখন মেগানের এসব নিয়ে ভাবতে হচ্ছে। মেগানের পোশাক, অনুষঙ্গ সবই এখন আলোচনার বিষয়বস্তু। হবেই বা না কেন হবু রাজবধূ বলে কথা।

শোনা যাচ্ছে, রানি এলিজাবেথের হবু নাত বউ মেগান দাদি শাশুড়ির বাছাই করে দেওয়া ডিজাইনারের নকশা করা পোশাকেই বিয়ে করবেন। মেগানের বেলায় যেহেতু রাজপরিবারের অনেক প্রথাই ভেঙেছে, সেখানে আরও কিছু আধুনিকায়নও চলতে পারে।

আগের সব রাজবধূরা বিয়েতে শরীর বেশ ঢেকে রাখলেও মেগান বড় পিঠ ও গলার পোশাক পরতে পারেন বলে ফ্যাশন বিশ্লেষকদের ধারণা। হালকা গোলাপি, আইভরি, ওয়েস্টার কিংবা ক্রিম রঙের কোনো গাউন পরতে পারেন মেগান। প্রিন্স উইলিয়ামের স্ত্রী কেট যে টিয়ারাটি পরেছিলেন, সেটি হয়তো শোভা পাবে না মেগানের মাথায়। কারণ সেটি এখন একটি প্রদর্শনীর জন্য জমা রয়েছে। অনেকে বলছেন, রানি এলিজাবেথের মায়ের একটি গোলাপ নকশার টিয়ারা হয়তো মেগান তাঁর বিয়ের দিন পরতে পারেন।

ফরাসি ডিজাইনার রোলেন্ড মুগের নকশা করা পোশাকেও বউ সাজতে পারেন মেগান। স্টেলা, বারবেরিসহ বেশ কয়েকটি ব্র্যান্ডও আছে মেগানের পছন্দের তালিকায়। নিশ্চিত হয়ে কিছুই বলা যাচ্ছে না। কারণ রাজপরিবার এ বিষয়ে খুব সজাগ। কোনোভাবেই তারা অনুষ্ঠানের আগে মেগান ও হ্যারির পোশাকের নকশা ও নকশাকারীর নাম ফাঁস হতে দেবে না।

Bootstrap Image Preview