Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ৩০ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

ডিসলাইকে জর্জরিত নুসরাত ফারিয়া !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০২ মে ২০১৮, ০৬:৩১ PM
আপডেট: ০২ মে ২০১৮, ০৬:৩১ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

নুসরাত ফারিয়ার কণ্ঠে গাওয়া প্রথম গান ‘পটাকা’। জমকালো আয়োজনের মধ্য দিয়ে ‘পটাকা’ শিরোনামের গানটি সকলের নজর কাড়লেও গানটির কমেন্টে অনেকেই নায়িকার সমালোচনা করেছেন। কেউ কেউ গানটিতে অশ্লীলতার অভিযোগও এনেছেন। গানটিতে লাইকের চেয়ে ডিসলাইকের সংখ্যাই বেশি।

গানটিতে কণ্ঠ দেয়ার পাশাপাশি মডেলও হয়েছেন নুসরাত ফারিয়া নিজেই। গানটি ভারত ও বাংলাদেশের ভিন্ন ভিন্ন ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ করা হয়েছে। গানটি প্রকাশের পর থেকেই আলোচনা-সমালোচনা শুরু হয়।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত বাংলাদেশের সিএমভির চ্যানেলে গানটি দেখা হয়েছে ১০ লাখ ৭১ হাজার ৯ শত ৭৬ বার। এতে লাইকের সংখ্যা ১১ হাজার এবং ডিসলাইকের সংখ্যা ৬৯ হাজার। অন্যদিকে ভারতের এসভিএফের চ্যানেলে দেখা হয়েছে ৫ লাখ ১৭ হাজার ৯ শত ৮৫ বার। সেখানে লাইকের সংখ্যা ৭ হাজার ৭’শ এবং ডিসলাইকের সংখ্যা ১৮ হাজার।

রাকিব হাসান রাহুলের কথায় ‘পটাকা’ শিরোনামের গানটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন ভারতের নির্মাতা বাবা যাদব।

লাইক কিংবা ডিসলাইকে কোন গানের মানদণ্ড নির্ণয় হয় না। এটি সাময়িক প্রতিক্রিয়া মাত্র। মোহ কেটে নতুন মোহের সন্ধান পেলেই ‘পটাকা’র ডিসলাইক নিয়ে মাতামাতি বন্ধ হয়ে যাবে।

দেখে নিন ফারিয়ার 'পটাকা' গানটি- https://www.youtube.com/watch?v=bM7_TctP3KQ
Bootstrap Image Preview