Bootstrap Image Preview
ঢাকা, ১৬ মঙ্গলবার, অক্টোবার ২০১৮ | ১ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সমকামিতার জন্য পরিবার থেকে বিচ্ছিন্ন জ্যাকি চ্যানের কন্যা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০২ মে ২০১৮, ০২:২০ PM
আপডেট: ০৯ মে ২০১৮, ০২:৩৩ PM

bdmorning Image Preview


আহমেদ কালাম আব্দুল্লাহ।।

হলিউড তারকা জ্যাকি চ্যানের কন্যা সমকামিতার অভিযোগে অভিযুক্ত। সেজন্য এখন পরিবার থেকে বিচ্ছিন্ন তিনি। ১৮ বছর বয়সী কন্যার অভিযোগ, তাঁকে ঘর থেকে বের করে দিয়েছেন তাঁর বাবা-মা, পরিবার। ঘরছাড়া কন্যা এতা এং এখন তাঁর মেয়ে বন্ধু নিয়ে হংকংয়ের রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন।

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত এক স্বল্পদৈর্ঘ্য ভিডিও বার্তায় এতা এং অভিযোগ করেন, তিনি ঘরছাড়া এবং এখন তাঁর মেয়ে বন্ধু আন্দি অটামকে নিয়ে হংকংয়ের পথে পথে ঘুরে বেড়াচ্ছেন। তিনি এ-ও জানিয়েছেন, একটি সড়কসেতুর নিচে অবস্থান করছেন তাঁরা দুজন।

এতা এং বলেন, আমার হোমোফোবিক বাবা-মার জন্য আমাদের আজ এ অবস্থা। প্রায় এক মাস হয়ে গেল। আশ্রয়ের জন্য আমরা কোথায় না গিয়েছি, পুলিশের কাছে, হাসপাতালে, ফুড ব্যাঙ্কে আর আশ্রয়কেন্দ্রে। আমরা জানি না, এখন আমরা কী করব। জানি না কেন কেউ আমাদের সহযোগিতা করতে চাইছে না.....

এতা এং জ্যাকি ও সাবেক বিউটি কুইন এলানি এং এর সন্তান। জ্যাকির বর্তমান স্ত্রীর সাথে বিয়ে হওয়ার আগে তাঁদের দুজনের মধ্যে সম্পর্ক ছিল। আর তারই ফসল ১৮ বছরের এই কন্যা এতা এং।

এ-প্রসঙ্গে ইতিমধ্যে গণমাধ্যমের সাথে কথা বলেছেন জ্যাকি চ্যান। যদিও তিনি এই 'অবৈধ সম্পর্ক' স্বীকার করেননি। শুধু তা-ই নয়, এতা এং-ও একই কথা বলেছেন, তিনিও জ্যাকিকে বাবা হিসেবে মেনে নেন না।

এতা এং-এর ভিডিওটি নিম্নে পাঠকদের জন্য দেওয়া হলঃ

https://www.youtube.com/watch?time_continue=9&v=v3s4AxWIgB0
Bootstrap Image Preview