Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৬ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সিয়ামের নায়িকা বাঁধন-পূজা

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ০১ মে ২০১৮, ০৫:০৬ PM
আপডেট: ০১ মে ২০১৮, ০৫:১০ PM

bdmorning Image Preview


নিয়াজ শুভ।।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন ছবি ‘দহন’। ছবির নায়িকা কে হচ্ছেন তা নিয়ে বেশ কিছুদিন ধরেই জলঘোলা হচ্ছে। কে হচ্ছেন জাজের পরবর্তী নায়িকা সেটি জানার আগ্রহ সকলের। অবশেষে দূর হলো সকল জল্পনা। গত সোমবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা ক্লাবে ‘দহন’ ছবির মহরতের মঞ্চে পরিচয় করিয়ে দেয়া হলো নতুন নায়িকাকে। তিনি লাক্সতারকা আজমেরী হক বাঁধন।

‘দহন’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন সিয়াম সেই কথা সকলের জানা থাকলেও নায়িকা হিসেবে উঠে আসে অনেকের নাম। সেই তালিকায় ছিলেন মেহজাবীন চৌধুরী, জাকিয়া বারী মম, তানজিন তিশা ও আজমেরী হক বাঁধন। সকলকে পেছনে ফেলে সিয়ামের সঙ্গে জুটি বাঁধছেন বাঁধন। সঙ্গে থাকছেন পূজা চেরি।

‘দহন’ ছবির জন্য ছয় মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন বাঁধন। এরইমধ্যে ১৬ কেজি ওজন কমিয়েছেন। আরো ৫ কেজি কমানোর চেষ্টা করছেন। চরিত্রকে ফুটিয়ে তুলতে তাকে বাইক চালানো শিখতে হয়েছে।

অন্যদিকে আরেক নায়িকা পূজাও থেমে নেই। চরিত্রকে নিজের মধ্যে ধারণ করতে তিনিও অক্লান্ত পরিশ্রম করছেন। এই ছবিতে তাকে রোমান্টিক নায়িকা নয়, পেশাদার গার্মেন্টস কন্যা হিসেবে দেখা যাবে। যেসব মেয়েরা চাকরি করেন তাদের আচরণ, হাঁটাচলা, কথাবার্তা কেমন হয় সেটি জানতে সাতদিন একটি গার্মেন্টসে চাকরি করেছেন পূজা।

দুই নায়িকার সঙ্গে পাল্লা দিয়ে নিজেকে প্রস্তুত করছেন সিয়াম। ছবিতে তাকে দেখা যাবে নেশাগ্রস্ত যুবকের চরিত্রে। এমন একটি চ্যালেঞ্জিং চরিত্রের জন্য সিয়াম কমলাপুর রেলস্টেশন, তেজগাঁও  বস্তিসহ বিভিন্ন এলাকায় ঘুরেছেন। নেশাগ্রস্ত যুবকদের সঙ্গে কথা বলেছেন, আড্ডা দিয়েছেন। এছাড়াও এই বিষয়ে তাকে বেশ পড়াশোনা করতে হয়েছে।

‘দহন’ একটি সামাজিক ও রাজনৈতিক গল্পের ছবি। রায়হান রাফির পরিচালনায় ছবিটিতে আরও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, শতাব্দী ওয়াদুদ, নবাগত সুদীপ্ত, সেতু প্রমুখ। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে নায়ক আলমগীরকে। আগামী ১৫ মে থেকে ‘দহন’ ছবির দৃশ্যধারণ শুরু হবে।

উল্লেখ্য, ‘দহন’ ছবির মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান, এমপি রহমত উল্লাহ, ওমর সানী, বাপ্পারাজ, জাজ কর্ণধার আবদুল আজিজ, ইফতেখার উদ্দিন নওশাদ, এভ্রিল, নুসরাত ফারিয়া, ইমরান, কনা, রোশান, তানজিব সরোয়ার, প্রীতম হাসান প্রমুখ।

Bootstrap Image Preview