Bootstrap Image Preview
ঢাকা, ২২ সোমবার, অক্টোবার ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

সঞ্জয়ের জীবনে পাঁচ নারী

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২৯ এপ্রিল ২০১৮, ১১:৫০ AM
আপডেট: ২৯ এপ্রিল ২০১৮, ১১:৫০ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সম্প্রতি মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের বায়োপিক 'সাঞ্জু'র টিজার। টিজার মুক্তির পর থেকেই ইতিমধ্যে দারুণ আলোচিত হয়েছে এবং সোশাল মিডিয়ায় ঝড় তুলেছে। রণবীরের সম্পর্কে অন্যদের সাথে তাল মিলিয়ে সবচেয়ে সুন্দর কথাটি বলেছেন ট্রেড অ্যানালিস্ট আমোদ মেহরা। তিনি তাঁর ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, এইমাত্র টিজারটি দেখলাম। রণবীর তুমি আমাদের সবার শ্রদ্ধা ও ভালোবাসা নাও।

যদিও মূল আলো ফেলা হয়েছে সঞ্জয়ের ভূমিকায় অভিনয়কারী রণবীরের ওপর তবুও এতে আরো আছেন পাঁচ নারী, যাঁরা এই বায়োপিকের অন্যতম আকর্ষণ হিসেবে বিবেচিত। যাঁদের মধ্যে দুজন সঞ্জয়ের 'রিয়েল-লাইফ ক্যারেক্টর'। বাকিরা ফিকশনাল।

আসুন এবার জেনে নিই এ পাঁচ নারী কারা এবং কী ভূমিকা তাঁদের সঞ্জয়ের জীবনে। সেই পাঁচ জন নারী হলেন মণীষা কৈরালা, সোনম কাপুর,  আনুশকা শর্মা, দিয়া মির্জা ও কারিশমা তান্না।

মণীষা কৈরালা সঞ্জয়ের মা নার্গিসের ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে। হিরানি বলেন, খুব সামান্য একটু সময় দেখা যাবে মণীষাকে। ছবিটির শুরুর দিকে। ১৯৮১ সালে যখন তিনি মারা যান। সেই সময়ে সামান্য সময়ের জন্য মণীষা অভিনয় করবেন সঞ্জয়ের মার ভূমিকায়।

সোনম কাপুর অভিনয় করছেন সঞ্জয়ের বান্ধবীর ভূমিকায়। এটা হতে পারে টিনা মুনিম। তবে এ বিষয়ে নিশ্চিত করে কিছু বলেননি রাজকুমার হিরানি। শুধু হেসেছেন।

এ ছবিতে আনুশকা শর্মা একজন সাংবাদিক ও আত্মজীবনীকারের ভূমিকায় অভিনয় করেছেন। রাজু বলেন, তাঁর জবানিতেই কাহিনি শুনবেন আপনারা। ছবির কাহিনির সাথে আপনার সংযোগ ঘটিয়ে দেবেন অভিজাত যোশী নাম-ভূমিকায় অভিনয়কারী আনুশকা শর্মা।

সঞ্জয়ের তৃতীয় স্ত্রী মান্যতার ভূমিকায় অভিনয় করবেন দিয়া মির্জা।

এ ছাড়াও কারিশমা তান্না অভিনয় করছেন একটি চরিত্রে। তবে সেটি প্রকাশ করেননি প্রযোজক-পরিচালক রাজকুমার হিরানি। তিনি বলেন, এটা দর্শকদের জন্য একটা সারপ্রাইজ হিসেবেই থাকুক।

সেই সঙ্গে তিনি যোগ করেন, এই প্রথম একটি জীবনীছবিতে পাঁচজন নারী পাঁচটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন। এটা দর্শকদের চমকে দেবেই।

Bootstrap Image Preview