Bootstrap Image Preview
ঢাকা, ২১ রবিবার, অক্টোবার ২০১৮ | ৬ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

যৌন হয়রানির মামলা করলেন সানাই !

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ০৩:৪০ PM
আপডেট: ২১ এপ্রিল ২০১৮, ০৩:৪০ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা সানাই। গেলো বৃহস্পতিবার (১৯ এপ্রিল) উচ্চ আদালতের মাধ্যেমে যৌন হয়রানির মামলা দায়ের করেন তিনি। আজ শনিবার (২১ এপ্রিল) সকালে সানাই নিজে এ তথ্য নিশ্চিত করেন। এছাড়া তিনি তার ফেসবুকে মামলা সংক্রান্ত একটি পোষ্ট দিয়েছেন ।

সানাইয়ের দেয়া স্ট্যাটাসটি বিডিমর্নিং এর পাঠকদের জন্য  হুবুহু  তুলে ধরা হলঃ

এই পোস্ট আরও আগে দেওয়া উচিৎ ছিল।  কিন্তু দেইনি।  আজকের পোস্ট টি দেওয়ার পর আমাকে ফেইস বুক মেসেঞ্জারে ব্লক দিলেও লাভ নাই, কারন, মেসেঞ্জারের সমস্ত ডকুমেন্টস সাইবার ক্রাইমের অধীনে পরীক্ষিত হয়েছে, কে তার আইডি থেকে আমাকে যৌন হয়রানি মূলক মেসেজ পাঠিয়েছে, এবং তার এই অমূলক ডাকে সাড়া দেওয়ার কারনে সে যা করেছে তার প্রমাণ সহ সাইবার ক্রাইমে যৌন হয়রানির মামলা হয়েছে নারী সংক্রান্ত মামলা, এবার ঊচ্চ আদালতে বোঝাপড়া হবে কে কতটা দোষী! আমার এবং আপনার ভূল হতে পারে, ঊচ্চ আদালত কখনো ভূল করবে বলে মনে হয়না, করলে দেশের উচ্চ জায়গায় থাকবে কেন তারা? গণপ্রজাতন্ত্রী সরকার নিশ্চয় ভূল আদালত বসান নি! অনেক সয্য করেছি, এবার দেখ কি হয়...

এ ব্যাপারে তিনি বলেন,যৌন হয়রানির জন্য আমি এই মামলাটি করেছি। আমি যার বিরুদ্ধে মামলাটি করেছি তার নাম এখনই বলবো না। সময় হলে তার নাম বলব। আমি জানি মামলাটিতে রায় আমার পক্ষেই থাকবে।

Bootstrap Image Preview