Bootstrap Image Preview
ঢাকা, ২০ শনিবার, অক্টোবার ২০১৮ | ৫ কার্তিক ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

মিথিলা এখন আবেদনময়ী!

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৮, ০৯:৫৮ PM
আপডেট: ২০ এপ্রিল ২০১৮, ০৯:৫৮ PM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ব্যবহারকারীদের ওয়ালে ওয়ালে ঘুরছে অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার আবেদনময়ী কিছু ছবি। আর মিথিলার প্রকাশিত নতুন এই ছবিগুলো নিয়ে চলছে আলোচনা-সমালোচনার ঝড়।

আজ শুক্রবার (২০ এপ্রিল) স্থিরচিত্রগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করেছেন আলোচিত এই অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, সত্তরের লুকে পরীক্ষামূলক ফটোশুট। ছবি তুলেছেন রেহনুমা সুরাইয়া।

ছবিগুলোতে দেখা যায়, মিথিলার গায়ে গোলাপি-সাদা মিশ্রণের স্লিভলেস ফ্রক। চোখে রঙ্গিন চশমা।কানে সোনালী রঙের দুল।

ছবিগুলোতে লজ্জাবতী মিথিলাকে অনেকটাই অবেদনময়ী দেখা গেছে।

স্থিরচিত্রগুলো প্রকাশের পরপর দ্রুত সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সাধারণত এমন পোশাকে মিথিলাকে দেখা যায় না। ভিন্ন রকম এক মিথিলার দেখা পেলেন ভক্তরা। তার ভিন্ন রকম এই উপস্থিতি সবার নজর কেড়েছে।

এদিকে চলতি মাসের প্রথম সপ্তাহ থেকে রেডিওতে একটি অনুষ্ঠান উপস্থাপনা শুরু করেছেন ছোট পর্দার এই অভিনেত্রী। অপরদিকে অভিনয়ে তাকে নিয়মিত পাওয়া গেলেও বিশেষ দিবসে টিভি পর্দায় উপস্থিতি বেড়ে যায়।

প্রসঙ্গত, মিথিলার অভিনয় ও গানে মুগ্ধ হয়েছে লাখো দর্শক। তার জীবনে দীর্ঘদিনের সঙ্গী হিসেবে ছিলেন তাহসান। দেশের আলোচিত এই দম্পতি সুখী দম্পতির উদাহরণও হয়েছিলেন অনেক দিন। কিন্তু দর্শকদের হতাশ করে হঠাৎ ভেঙে যায় তাদের সংসার। এরপর থেকে একাকীত্বকেই বেছে নিয়েছেন এই অভিনেত্রী।

Bootstrap Image Preview